আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে ঈশ্বরদীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ

এরপর জাতির জনক ও আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন পাবনা-৪ এর সাংসদ, পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস।


বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪০ পূর্বাহ্ন, ২৩ জুন ২০২২

বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ঈশ্বরদী উপজেলা ও পৌর শাখা ২৩ জুন বৃহস্পতিবার সকাল ৭টায় দলীয় কার্যালয় চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনটির সূচনা করে। এসময় সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীত গাওয়া হয়।

এরপর জাতির জনক ও আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন পাবনা-৪ এর সাংসদ, পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস, জেলা সহসাধারণ সম্পাদক বশির আহমেদ বকুল, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস,সহসভাপতি মোঃ রশীদুল্লাহ, সহসভাপতি গোলাম মোস্তফা চান্না মন্ডল, সহসভাপতি আকরাম হোসেন খান, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি ইছাহক আলী মালিথাসহ অন্যান্য নেতৃবৃন্দ। জাতীয় পতাকা উত্তোলন ও জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগের বিভিন্ন শাখাসমুহ ও বঙ্গবন্ধু পরিষদের নেতৃবর্গ।

আজকের অনুষ্ঠানসূচীর দ্বিতীয় পর্বে বিকাল ৫টায় শহরের নতুন বাস টার্মিনাল শহীদ মিনার থেকে একটি সম্মিলিত আনন্দ র‌্যালি বের করা হবে বলে ঘোষণা দেন উপজেলা কৃষক লীগের সহসাধারণ সম্পাদক ও অনুষ্ঠান সঞ্চালক মুরাদ মালিথা।

 


 আরও পড়ুনঃ

 আরও পড়ুনঃ

একই ধরনের খবর

মন্তব্য করুন