ঈশ্বরদীতে আইপিএল ও লুডু ভিত্তিক জুয়া নিরসনে পুলিশের বিশেষ অভিযান

নিজেস্ব প্রতিনিধিঃ ঈশ্বরদী উপজেলার পৌর ও গ্রামাঞ্চলে মঙ্গলবার ১২ অক্টোবর আইপিএল ও লুডু ভিত্তিক জুয়া খেলা নিরসনের লক্ষ্যে এক বিশেষ অভিযান পরিচালনা করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

সোমবার ১২ অক্টোবর দৈনিক স্বত:কন্ঠ পত্রিকায় “ঈশ্বরদীতে মোবাইলে বাড়ছে আইপিএল ও লুডু জুয়া” শিরোণামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত প্রতিবেদনটি পাবনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান (বিপিএম) মহোদয়ের দৃষ্টিগোচর হলে তিনি ঈশ্বরদী থানা পুলিশকে এই বিশেষ অভিযান পরিচালনার নির্দেশ দেন।

জেলা পুলিশ সুপারের নির্দেশে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে এস আই সেলিম রেজা, এএস আই মোঃ আতিয়ার রহমান, এএস আই সৈয়দ আলী সঙ্গীয় ফোর্স সহ ঈশ্বরদীর বিভিন্ন স্থানে এই জুয়া বিরোধী অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনাকারী পুলিশ কর্মকর্তাদের এ অভিযান সম্পর্কে জিজ্ঞাসা করলে তারা দৈনিক স্বঃকণ্ঠের এই প্রতিবেদকে জানান, ঈশ্বরদী উপজেলার বিভিন্ন এলাকায় চায়ের দোকান সহ ফাঁকা নিরিবিলি জায়গা সহ বিভিন্ন স্থানে তারা জুয়া বিরোধী অভিযান পরিচালনা করেছেন।

অভিযানে তারা বিভিন্ন চায়ের দোকানে চলমান ক্যারাম বোর্ড খেলা, লুডু খেলা ও টিভিতে আইপিএল খেলা দেখা বন্ধ করে দিয়ে আসেন।

ঈশ্বরদী শহরের পূর্ব নূর মহল্লা, মুশুরিয়া পাড়া, এমএস কলোনি তিনতলা, লোকোসেড, বেনারসি পল্লী সহ বিভিন্ন স্থানে তারা এই অভিযান পরিচালনা করেছেন বলে জানান এসব পুলিশ কর্মকর্তারা।

এবিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আসাদুজ্জামান বলেন, যেকোন অপরাধ কঠোর হস্তে দমন করা হবে, আইপিএল ও মোবাইলে লুডু জুয়া পৃথক পৃথক অভিযানে তা বন্ধ করা হবে। সেই সাথে রাত ১২টার পরে কেউ যদি বাহিরে ঘোরাফেরা করে তার বিরূদ্ধেও একটি অভিযান পরিচালনা করা হবে।

একই ধরনের খবর

মন্তব্য করুন