ঈশ্বরদীর সাঁড়া ঝাউদিয়া উচ্চ বিদ্যালেয় বিক্রেতা বিহিন ‘সততা স্টোর’ উদ্বোধন

সৎ ও ভাল মানুষ তৈরী এবং দূর্ণীতি মুক্ত সমাজ গঠণের লক্ষ্যে ঈশ্বরদীর সাঁড়া ঝাউদিয়া উচ্চ বিদ্যালেয়ে বিক্রেতা বিহিন ‘সততা স্টোর’ উদ্বোধন, আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

দুদক পাবনা অফিসের আর্থিক সহায়তায় বুধবার সকালে বিদ্যালয়ে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে ইউএনও আহাম্মদ হোসেন ভূ্ইঁয়া, দুদকের ডিডি আতিকুর রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ও আতিয়া ফেরদৌস কাকলী, শ্ক্ষিা অফিসার সেলিম আক্তার, একাডেমিক সুপার ভাইজার আরিফুল ইসলাম, জাতীয় সাংবাদিক সোসাইটির সভাপতি তৌহিদ আক্তার পান্না, পরিচালনা কমিটির সদস্য আব্দুর রউফ জোয়ার্দার বিপুল, দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রভাষক শাহীন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পাবনা জজ কোর্টের পিপি এ্যাড.আক্তারুজ্জামান মুক্তার সভাপতিত্বে প্রধান শিক্ষক আব্দুর রহমান, শিক্ষক মাসুদ হায়দার, মুরাদ আলী মালিথা, শিক্ষার্থী হোসনে আরা বেগম নুপুর সহ অন্যরা বক্তব্য দেন।

অনুষ্ঠানে দূর্ণীতি বিরোধী রচনা, বিতর্ক ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীসহ প্রায় চার শতাধিক শিক্ষার্থীকে ব্যাগ, ছাতা, খাতা, কলম ও রুলার পুরস্কার দেওয়া হয়।

এর আগে প্রধান অতিথি ফিতা কেটে বিক্রেতা বিহিন ‘সততা স্টোর’ এর উদ্বোধন করেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন