করোনা প্রতিরোধে ঈশ্বরদীতে সাঁড়াশি অভিযান ও জরিমানা

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ঝুঁকি এড়াতে লোকজনকে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ঈশ্বরদীর সড়ক ও অলি-গলিতে সাঁড়াশি অভিযান পরিচালনা করেছে জনপ্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ।

রোববার (৫ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। তাঁকে সহায়তা করেন সেনাবাহিনী ও ঈশ্বরদী থানা পুলিশের সদস্যরা।

অভিযানে জনপ্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ কঠোরভাবে লোকজনের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করা, অযথা ঘরের বাইরে এসে ঘোরাঘুরি, ব্যক্তিগত গাড়ি বা মোটরসাইকেল নিয়ে অযথা চলাচল, বিশৃঙ্খলভাবে ত্রাণ বিতরণ কার্যক্রম নিয়ন্ত্রণের পাশাপাশি নিত্য প্রয়োজনীয় সকল পণ্যের বাজার মনিটরিং করছেন।

এসময় সরকারি নির্দেশনা অমান্য করে দোকান ও সেলিন খোলা রাখায় দুই হার্ডওয়্যার দোকানও এক সেলুন মালিককে ৫৩ হাজার ২০০ টাকা জরিমানা করা হয় বলে জানিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল।

তিনি জানান, করোনার এই সময়ে লোকজনকে ঘরে রাখতে সব ধরণের উদ্যোগ নিয়েছি আমরা। যারা সরকারি নির্দেশনা না মেনে অযথা বাইরে ঘোরাঘুরি করছেন তাদের জরিমানা করা হচ্ছে।

এ অভিযানে সার্বিক সহযোগিতা করেন সেনাবাহিনীর মেজর মোস্তফা জামান।

একই ধরনের খবর

মন্তব্য করুন