করোনা প্রতিরোধে ঈশ্বরদী উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

স্বতঃকণ্ঠ ডেস্কঃ আওয়ামী সেচ্ছাসেবক লীগ পাবনার ঈশ্বরদী উপজেলা শাখার উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে করোনার টিকা গ্রহণ বিষয়ক সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত।

বৃহস্পতিবার ১২ আগস্ট ঈশ্বরদী আওয়ামীলীগ এর দলীয় কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

“টিকা নিন সুস্থ থাকুন, করোনা মুক্ত বাংলাদেশ গড়ুন” এই স্লোগানকে সামনে রেখে জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

পাবনা জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু ও সাধারন সম্পাদক ইঞ্জিঃ রুহুল আমিন এর দিক নির্দেশনায় এই আলোচনা সভার আয়োজন করে ঈশ্বরদী উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ।

আলোচনা সভার সভাপতিত্ব করেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের নব গঠিত কমিটির আহবায়ক মাসুদ রানা।

সভাটি সঞ্চালনা করেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের নব গঠিত কমিটির যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন সজীব মালিথা।

সভায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারন সম্পাদক নাজমুল আহমেদ ডন, পাবনা জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির পাভেল।

সভায় আরো উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম শরিফ বিশ্বাস, যুগ্ম আহবায়ক আহসান হাবীব জিতু, ঈশ্বরদী পৌর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আমিনুর ইসলাম সহ আওয়ামী সেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এছাড়াও ঈশ্বরদী উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ঈশ্বরদী পৌরসভার বিভিন্ন পর্যায়ের আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ পাবনার ঈশ্বরদীতে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষ্যে সেলাই মেশিন বিতরণ

একই ধরনের খবর

মন্তব্য করুন