করোনা ভাইরাস প্রতিরোধে ভাঙ্গুড়া পৌর সদরে জনসাধারণের প্রবেশাধিকার সীমাবদ্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ গণদাবির মুখে বন্ধ হয়ে যাওয়া করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে পাবনার ভাঙ্গুড়া পৌর সদরের ৮টি প্রবেশদ্বারে স্থাপিত চৌকি গেইট স্থাপন করে জনসাধারণ ও যানবাহন চলাচলের উপ সীমিত করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকালে ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজ মিলনায়তনে এক জরুরী সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। পাশাপাশি বিশেষ প্রয়োজনে পৌর সদরে প্রবেশের সময় পথচারী ও যানবাহনসমুহকে স্বাস্থ্য সম্মত জীবাণু নাশক ঔষধ দিয়ে স্প্রে করে প্রবেশের জন্য বলা হয়েছে।

সারাদেশে কারোনা ভাইরাস প্রদূর্ভাবের কারণে ভাঙ্গুড়া পৌরসভায় এক জরুরী সভায় সর্ব সম্মতিক্রমে অনিবার্য কারণ বশত বন্ধ হয়ে যাওয়া করোনা ভাইরাস বিস্তার পুনরায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এসময় বিশেষ প্রয়োজনে কেউ পৌর সদরের প্রবেশ করতে হলে স্বাস্থ্য সম্মত জীবানু নাশক স্প্রে কক্ষে কমপক্ষে ৩ সেকেন্ড থামতে বলা হয়েছে।

পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল এর সভাপতিত্বে পৌর সভার কাউন্সিলর বৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ ,ব্যবসায়ী ও গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

সভায় পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল পৌর এলাকার ৮টি স্পটে স্থাপিত প্রবেশাধিকার সীমিত রাখার চৌকি গেইট গুলিকে দেখভালের জন্যে সংশ্লিষ্ঠ ওয়ার্ড কাউন্সিলরকে প্রধান ও স্বেচ্ছাসেবকদের সমন্বয়ে ৮ টি স্পট কমিটি ঘোষণা দেন।

সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ লোকমান হোসেন কে সভাপতি ও পৌর সভার মেয়র গোলাম হাসনাইন রাসেল কে সদস্য সচিব এবং পুলিশ, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, গণমাধ্যম কর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিদের সমন্বয়ে ১২ সদস্য বিশিষ্ট করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধ কমিটি গঠন করা হয়।

একই ধরনের খবর

মন্তব্য করুন