কুষ্টিয়া জেলা আনসারের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে ১ ডিসেম্বর বুধবার সকাল দশটায় একটি বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়। বেলা সাড়ে ১০ টার দিকে শোভাযাত্রাটি জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ক্যাম্প থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে আবারও ক্যাম্পে গিয়ে শেষ হয়।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সারা দেশব্যাপী বাহিনীর কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে জেলা কার্যালয়ের তত্বাবধানে ৫০ জন বিভিন্ন পদবীর সদস্যর উপস্থিতি তে ৫০ মিনিট ব্যাপী ৫০টি জাতীয় পতাকা নিয়ে একযোগে শোভাযাত্রাটি অনুষ্ঠিত হয়।

কুষ্টিয়া জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট সোহেলুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শোভাযাত্রার শুভ উদ্বোধন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া সদর উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তা শহিদুল ইসলাম, রেজওয়ান ইসলাম, সদর উপজেলা আনসার ও ভিডিপি’র প্রশিক্ষক বিপ্লব হোসেন, মিলন হোসেন সহ বিভিন্নপদবীর ব্যাটালিয়ন আনসার সদস্য বৃন্দ।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তর, একাডেমী, রেঞ্জ, ৪২ টি ব্যাটেলিয়ন এবং ৬৪ জেলায় একযোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়।

আরও পড়ুনঃ মুজিব বাহিনী: (পর্ব-২)

একই ধরনের খবর

মন্তব্য করুন