কেন্দ্রীয় যুবলীগ নেতা ও ঈশ্বরদীর সন্তান পিন্টুর বিশাল গণসংবর্ধনা

ঈশ্বরদী সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা পাবনার ঈশ্বরদীর কৃতি সন্তান মনিরুজ্জামান পিন্টুর বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

৪ তারিখ দুপুরে ঈশ্বরদীক উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের চরকুড়–লিয়া হাইস্কুল মাঠ প্রাঙ্গনে এলাকাবাসির পক্ষ থেকে এই সংবর্ধনা দেয়া হয়। এলাকার প্রবীণ শিক্ষক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আলহাজ্ব কাইয়ুম প্রামানিক, ডাক্তার মাসুদ, রমজান আলী, ছাত্তার মালিথা, জব্বার মল্লিক, আলহাজ্ব রোকনুজ্জামান শিহাব, কাফি,
শাহিনুর রহমান, রুহুল আমিন, আলফাজ মাষ্টার, আলহাজ্ব মোসলেম উদ্দিনসহ স্থানীয় লোক ও এলাকার সুধীজন বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, মনিরুজ্জামান পিন্টু আমাদের এলাকার গর্ব। দীর্ঘদিন ধরে পিন্টু নীতি, আদর্শ ও সততা নিয়ে এবং বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করেই হাঁটিহাঁটি পা পা করে আজ কেন্দ্রীয় যুবলীগের সহসম্পাদক পদে অধিষ্ঠিত হয়েছেন।

তার এই পদে আসীন হওয়ার খবরে আমরা ঈশ্বরদীবাসি আনন্দিত গর্বিত। যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদকের পদ পাওয়ার পর এই প্রথম এলাকায় পিন্টুর আগমন।
কোন রাজনৈতিক দিক বিবেচনা না করেই এলাকার মানুষ স্বতঃস্ফুর্ত হয়ে তাদের ঘরের ছেলে পিন্টুকে ফুলেল সংবর্ধনা দিয়েছেন।

দুপুর ২টায় এলাকাবাসি প্রায় দেড় হাজার মোটরসাইকেল ও মাইক্রোবাস নিয়ে তাকে ঈশ্বরদীর দাশুড়িয়া থেকে সম্মান দিয়ে নিজ গ্রাম চরকুড়–লিয়াতে নিয়ে আসেন। আসার পথে বেশ কয়েকটি পথসভায়ও তিনি ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন।

সংবর্ধনা অনুষ্ঠানে মনিরুজ্জামান পিন্টু বলেন, এলাকার মানুষের দোয়া ও ভালোবাসায় তিনি আজ কেন্দ্রীয় যুবলীগের মত এতবড় পদে সম্মান পেয়েছেন। এসম্মান ঈশ্বরদী তথা পাবনাবাসির। তিনি সব সময় মানুষের পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করতে চান।

ঈশ্বরদীবাসিদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, যেকোন সুখেদুঃখে, বিপদে আপদে এলাকার মানুষ তাকে স্মরণ করলেই তিনি তাদের পাশে থাকবেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা
জননেত্রী শেখ হাসিনা সবসময় দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছেন।

নানা দেশীবিদেশী ষড়যন্ত্রকারীরা তাকে সব সময় বিপদে ফেলার জন্য পরিকল্পনা করছেন। সবাই আপনারা সজাগ থাকবেন এবং নেত্রীর হাতকে

শক্তিশালী করবেন। তাহলে ষড়যন্ত্রকারীরা পাত্তা পাবে না। দেশ ও দেশের মানুষ আরো উন্নতির দিকে ধাবিত হবে।

আরও পরুনঃ পাবনার ঈশ্বরদীতে মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৩ জন আটক

একই ধরনের খবর

মন্তব্য করুন