ক্ষুদ্র এবং মাঝারী নারী শিল্পোদ্যেক্তাদের প্রশিক্ষন এবং সহায়তার মাধ্যমে দেশকে স্বনির্ভর করা সম্ভব – অঞ্জন চৌধুরী পিন্টু

মাইডাস চেয়ারম্যান ও স্কয়ার গ্রæপের অন্যতম পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু বলেছেন, ক্ষুদ্র এবং মাঝারী নারী শিল্পোদ্যেক্তাদের প্রশিক্ষন এবং সহায়তার মাধ্যমে দেশকে স্বনির্ভর করা সম্ভব। সে লক্ষ্যে দেশের নারী সমাজকে ব্যবসা বাণিজ্য ও শিল্প প্রসারে কাজ করে মাথা উচু করে দাড়াতে মাইডাস সহায়তা করছে।
গতকাল মঙ্গলবার সকালে শহরের দোয়েল কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে ফিতা কেটে পাবনায় ৫ দিনব্যাপী মাইডাস এসএমই ট্রেড ফেয়ার ২০২০ এর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাইডাস চেয়ারম্যান অঞ্জন চৌধুরী পিন্টু এ কথা বলেন। উদ্বোধন শেষে মেলায় অংশগ্রহণরত সকল স্টল পরিদর্শন করেন তিনি।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাবনার ভারপ্রাপ্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, মাইডাস ব্যবস্থাপনা পরিচালক ড. এ এস এম মশিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শামীমা আক্তার মিলি, পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু, পাবনা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও পাবনা মোটর মালিক গ্রæপের সভাপতি হাবিবুর রহমান হাবিব, পাবনা চেম্বার অব কমার্স ইন্ডাষ্টিজের সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরী, চেম্বারের সিনিয়র সহ সভাপতি ও জেলা যুবলীগের আহবায়ক আলী মূর্তজা সনি বিশ্বাস, পাবনা প্রেসক্লাবের সভাপতি শিবজিত নাগ, সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, অন্নদা গোবিন্দা পাবলিক লাইব্রেরীর মহাসচিব আব্দুল মতীন খান, পাবনা মোটর মালিক গ্রæপের সাধারন সম্পাদক আবুল হোসেন খান রেয়ন, পাবনা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এবিএম ফজলুর রহমান, পাবনা ইটভাটা মালিক সমিতির সভাপতি মো. সেলিম হোসেন, সময় টিভি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক সৈকত আফরোজ আসাদ, এটিএন নিউজের রিজভী জয়, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, শেখ রনি, ফাহিমুল কবির খান শান্ত। এবারের এ মেলায় ঢাকা, পাবনা, রাজশাহী, খুলনা,যশোর,বগুড়া সহ দেশের বিভিন্ন জেলার ৪১টি স্টল অংশগ্রহন করে। প্রতিদিন সকালে ১০ হতে রাত নয় পর্যন্ত খোলা থাকবে মেলা প্রাঙ্গণ।
মাইডাস চেয়ারম্যান অঞ্জন চৌধুরী পিন্টু বার্তা সংস্থা পিপ‘কে বলেন, নারীদের স্বাবলম্বি করতে মাইডাস কাজ করছে। সে লক্ষ্যে দেশের বিভিন্ন স্থানে ট্রেড ফেয়ার করে তাদের সচেতন করা হচ্ছে এবং সংশ্লিষ্ট সবার সঙ্গে লিঙ্ক আপ করে ব্যবসায়িক সহযোগিতা করা হচ্ছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন