পাবনায় “খাঁকি থেকে নীল পোশাক” বইয়ের মোড়ক উন্মোচন করেন-পুলিশ সুপার

পাবনা প্রতিনিধিঃ “খাঁকি থেকে নীল পোশাক” বইটি মোড়ক উন্মোচন করা হয়েছে। পাবনায় রোববার সকালে পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে “খাঁকি থেকে নীল পোশাক” বইয়ের মোড়ক উম্মচন করেন পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল ফিরোজ কবির, অতিরিক্ত পুলিশ সুপার বেড়া সার্কেল জিল্লুর রহমান, পাবনা সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহমেদ ও লেখক সাংবাদিক এম জি বিপ্লব চৌধুরী সহ পাবনার সকল থানার অফিসার ইনচার্জ।

উল্লেখ্য ১৯৯৬ সালের ১৬ আগস্ট মালিগাছা মোড় নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পাবনার পুলিশ সুপার মরহুম জমশেদ উদ্দিন ভূইয়া ইন্তেকাল করেন। তার স্বরণে দৈনিক পাবনার খবর ও ডেইলী মর্নিং টার্চের সম্পাদক সাংবাদিক এম জি বিপ্লব চৌধুরী ১৯৯৭ সালের ২০ মে সাবেক পুলিশ সুপার মরহুম জমশেদ উদ্দিন ভূইয়া ও পুলিশের ভালো কাজ কে স্বরণীয় করে রাখার জন্য পুলিশ সুপার মরহুম জমশেদ উদ্দিন ভূইয়া স্বাস্থ্য সেবা কেন্দ্র স্থাপন করেন, পর্বতীতে পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের নতুন ভবনের নামকরণ করেন পুলিশ সুপার মরহুম জমশেদ উদ্দিন ভূইয়া একাডেমিক ভবন।

সাংবাদিক বিপ্লব চৌধুরী ১৯৯৭ সাল থেকেই বিভিন্ন সময়ে বই লেখেন, বই বিক্রয়ের অর্থ দিয়ে পুলিশ সুপার মরহুম জমশেদ উদ্দিন ভূইয়া স্বাস্থ্য সেবা কেন্দ্রের সেবা মূলক কাজ করে যাচ্ছেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন