গাইবান্ধার সদর হাসপাতালের ৩ কক্ষের তালা ভেঙে ফাইলপত্র চুরি

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সদর হাসপাতালের প্রশাসনিক, হিসাব সহকারী ও অফিস কক্ষের জানালার গ্রিল কেটে ও তালা ভেঙে আলমারীর ফাইলপত্র চুরি করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৩ ডিসেম্বর) ভোর রাতেরদিকে এই ঘটনা ঘটে। সকালে গাইবান্ধার সদর হাসপাতালের প্রশাসনিক অফিসের খুলতে গিয়ে তালা ভাঙা সহ কক্ষের ফাইলপত্র দেখতে পান অফিস সহায়ক আবদুল হান্নান। তাৎক্ষণিক ঘটনাটি হাসপাতালের প্রধান সহকারীকে অবগত করেন তিনি।

হাসপাতালের কর্তৃপক্ষ জানায়, দুর্বৃত্তরা রাতের আধারে পেছনের ছাদের ওপরে ওঠে জানালার গ্রিল কেটে তালা ভেঙে ভিতরে ঢুকেছে। তারা তিনটি অফিস কক্ষের আলমারিতে থাকা ফাইলপত্র সহ সব কাগজপত্র তছনছ করে গেছে। তবে কোন কোন ফাইল ও কাগজপত্র তারা নিয়ে গেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে হাসপাতালের সার্জারীর বিশেষজ্ঞ (ভারপ্রাপ্ত) তত্বাবধায়ক ডা. মো. মাহাবুব জানান, ইতোমধ্যে পুলিশ ও সিআইডি হাসপাতাল পরির্দশন করে ঘটনাটি তদন্ত করে দেখছে। এ ঘটনায় হাসপাতালের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছে। এরপর ঘটনার বিস্তারিত জানানো হবে।

খবর পেয়ে পুলিশ ও পিবিআই হাসপাতালের ঘটনাস্থল পরির্দশনের কথা জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আব্দুর রউফ। জড়িতদের শনাক্ত করাসহ ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।

আরও পড়ুনঃ বিষ প্রয়োগ করে হত্যা করা হচ্ছে বিলের পাখি

একই ধরনের খবর

মন্তব্য করুন