ছাত্রলীগ নেতা হত্যার প্রতিবাদে উত্তাল ময়মনসিংহ

শুভ বসাক জয়, ময়মনসিংহঃ নোয়াখালীতে শিবিরের হামলায় ও খুলনায় প্রতিপক্ষের হামলায় দুই ছাত্রলীগ নেতা হত্যার প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩ মার্চ) বিকেলে নগরের নতুন বাজার এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা। জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনির নেতৃত্বে মিছিলটি নগরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে গিয়ে শেষ হয়।

এতে উপস্থিত ছিলেন- মহানগর ছাত্রলীগ নেতা শাহীন আলম, উবায়েদ উল্লাহ, মাহমুদ শাহরিয়ার মিশু, শাওন নাবিক, পরাগ সরকার, প্রিন্স মাহমুদ,আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ নেতা নাজমুল, মিনহাজ, মোস্তফা, ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগ নেতা প্রসনজিত বড়ুয়া প্রমুখ।

মিছিল শেষে রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় নওশেল আহমেদ অনি বলেন, ‘একাত্তরের পরাজিত শক্তি জামায়াত-শিবির আবারও মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে। এদের যেখানে পাওয়া যাবে সেখানেই প্রতিহত করতে হবে এবং দ্রুত তাদের রাজনীতি নিষিদ্ধ করতে হবে।’

এ সময় নেতাকর্মীরা দুই ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, সোমবার (২ মার্চ) নোয়াখালীর বেগমগঞ্জে শিবিরের হামলায় ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী আহত হন। আহতদের হাসপাতালে নেওয়া হলে তাদের মধ্যে ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলামের মৃত্যু হয়। একইদিন প্রতিপক্ষের হামলায় খুলনার কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. হাদিউজ্জামান রাসেল নিহত হন।

একই ধরনের খবর

মন্তব্য করুন