জেলা মহিলা লীগের আয়োজনে মহনা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

সোহলে রানা, পাবনাঃ জেলা মহিলা লীগের আয়োজনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন। মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা মহিলা লীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয় বায়ান্নোর ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে।

বাংলাদেশের স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন পাবনা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেলপথ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য পাবনা সিরাজগঞ্জ মহিলা আসনের মননীয় সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি এমপি।

এ সময় জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুন্নাহার রেখা সহ জেলা মহিলা লীগের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পুষ্পমাল্য অর্পণ শেষে মাননীয় সংসদ সদস্য জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা ইয়াসমিন জলি এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামসুন্নাহার রেখার পরিচালনায় এক আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহেজেবিন শিরিন পিয়া, জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি রোকেয়া খাতুন, যুগ্ন সম্পাদক নিহার আফরোজ জলি।

এ সময়ে এছাড়া উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেলেনা খাতুন, সাইদা শবনম হাসিনা খাতুন সীমা, লাইলী বেগম সদর থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাশিদা বেগম, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি শামীমা শিরিন, সাধারণ সম্পাদক শামীম আরা শিখা এবং মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দন।

আলোচনা শেষে বায়ান্নর ভাষা শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে পাবনা কেন্দ্রীয় শহীদ মিনারের পুষ্পস্তবক অর্পণের জন্য র‌্যালী অনুষ্ঠিত হয় র‌্যালী শেষে পাবনা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয়।

একই ধরনের খবর

মন্তব্য করুন