ঝালকাঠি নিউ স্কয়ার ক্লিনিকের ভুল চিকিৎসার খেসারতে সেই নাসরিন আক্তার ইতি মৃত্যুবরণ করেছে

সৈয়দ রুবেল, ঝালকাঠিঃ ঝালকাঠি স্কয়ার ক্লিনিকের ভুল চিকিৎসার খেসারতে সেই নাসরিন আক্তার ইতি ৫দিন পর্যন্ত মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে বৃহষ্পতিবার ১৯ মার্চ রাতে না ফেরার দেশে চলে গেলেন।

১৫ মার্সচ কালে প্রথমে প্রসূতি নাসরিন আক্তার ইতিকে ঝালকাঠি শহরের নিউ স্কয়ার ক্লিনিকে সিজারের জন্য ভর্তি করা হয়। ক্লিনিকে সিজারের সময় তার প্রেসার কন্ট্রোলে না এনে এনেসথেসিয়া ডা. আনোয়ার হোসেন অজ্ঞান করে। অজ্ঞান করার সাথে সাথে হৃদযন্ত্র এবং ফুসফুস ঠিকমত কাজ করছিলনা। সেই মুহুর্তে তড়িঘড়ি করেই অপারেশন সম্পন্ন করেন ঝালকাঠি সদর হাসপাতালে কর্মরত গাইনি কনসালটেন্ট ডা. মাহমুদ হাসান। অপারেশনের পর রোগীর অবস্থার অবনতি হলে ক্লিনিক কর্তৃপক্ষ তড়িঘড়ি করে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করে।

বরিশালে ১দিন আইসিউতে থাকার পর অবস্থা আরো অবনতি হলে রোগীকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়।

ঢাকা থেকে লাশ এনে শুক্রবার বাদ জুম’আ পাসপোর্ট অফিস সংলগ্ন মসজিদে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে ইতিকে দাফন করা হয়।

উল্লেখ্য নাসরিন আক্তার ইতি ঝালকাঠি পৌরসভার কৃষ্ণকাঠির প্রবাসী কাওসার হোসেনের স্ত্রী।

ঝালকাঠি সদর হাসপাতালের গাইনিকনসালটেন্ট ডা. মাহমুদ হাসান বলেন, অজ্ঞান করার সাথে সাথে রোগীর হৃদযন্ত্র এবং ফুসফুস ঠিকমত কাজ করছিলনা। সেই মুহুর্তে তড়িঘড়ি করেই অপারেশন সম্পন্ন করতে হয়। এখানে গাইনি কোন সমস্যা ছিলনা।

ঝালকাঠির সদর থানার অফিসার ইনচার্জ মো: খলিলুর রহমান জানান, থানায় এ ব্যাপারে এখন পর্যন্ত কোন মামলা হয়নি বা আমার কাছে কেহ অভিযোগ নিয়ে আসেনি।

একই ধরনের খবর

মন্তব্য করুন