টাঙ্গাইলের ভূঞাপুরে ভয়াবহ অগ্নিকান্ডে এস.এস.সি পরীক্ষার্থীর প্রবেশ পত্র পুড়ে গেছে

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার বঙ্গবন্ধু সেনানিবাস সংলগ্ন সার পলশিয়া এলাকার নাজির সরকারের বাড়িতে আগুন লেগে একটি ঘর ও এস.এস.সি পরীক্ষার্থী প্রবেশপত্র পুড়ে গেছে।

গতকাল (সোমবার) বিকাল ৪ ঘটিকার দিকে নাজির সরকারের বাড়িতে আগুন লাগে। আগুনের খবর পেয়ে গ্রামবাসী প্রায় ৩০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও ততক্ষণে একটি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

এই ভয়াবহ অগ্নিকান্ডে নাজির সরকার এর বড় ভাই আনিছ সরকারের ঘরের সকল সামগ্রী পুড়ে যায়। সে ঘরের কোন কিছু আগুন থেকে রক্ষা করতে পারেনি। আনিছ সরকার এর বড় ছেলে হযরত আলী (১৭) উপজেলার গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের চলমান এস.এস.সি পরীক্ষার পরীক্ষার্থী। ভয়াবহ অগ্নিকাণ্ড ঘরের অন্যান্য সামগ্রীর সাথে তার বই পুস্তক ও পরীক্ষার প্রবেশপত্র পুড়ে যায়।

ঘটনার খবর পেয়ে ভূঞাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই গ্রামবাসীর যৌথ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় বাসিন্দাগণ জানান, চুলা থেকে আগুনের সূত্রপাত হতে পারে এমনটা ধারণা করা হচ্ছে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মোছাঃ নাসরিন পারভীন ঘটনাস্থলে পৌঁছে সাংবাদিকদের জানান, “আমি অগ্নিকাণ্ডের ঘটনা শোনা মাত্রই এখানে পৌঁছেছি। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ শিক্ষার্থী হযরত আলীর পরীক্ষা দিতে যেন কোন সমস্যা না হয় সেজন্য নতুন বই খাতা কিনে দেয়া হয়েছে। আর আগুনে পুড়ে যাওয়া প্রবেশপত্রের পরিবর্তে ফটোকপি থাকা প্রবেশপত্র টি তৎক্ষণাৎ সত্যায়িত করে দেওয়া হয়েছে।”

অগ্নিকাণ্ডের ঘটনায় গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার মোহাম্মদ আলী বলেন, “আমি ঘটনা শোনা মাত্রই ছাত্রের ফটোকপি প্রবেশপত্রটি সত্যায়িত করে আগামী পরীক্ষা গুলো দেওয়ার ব্যবস্থা নিশ্চিত করি।”

একই ধরনের খবর

মন্তব্য করুন