টাঙ্গাইলে পিআইবি’র বুনিয়াদি প্রশিক্ষণের সমাপ্তি

কামরান পারভেজ ইভান, টাঙ্গাইলঃ টাঙ্গাইল প্রেসক্লাবে জেলার চারটি উপজেলার সাংবাদিকদের নিয়ে তিনদিন ব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান শেষ হল আজ।

১৪ ফেব্রুয়ারী (শুক্রবার) বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাব মিলনায়তনে প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ (পিআইবি) এর আয়োজনে তিনদিন ব্যাপী প্রশিক্ষণের আজ সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপ্রধান ছিলেন প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ (পিআইবি) এর মহাপরিচালক জাফর ওয়াজেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালপুর-ভূঞাপুরের সংসদ সদস্য ছোট মনির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম, প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা প্রমুখ। প্রশিক্ষণটির সার্বিক সমন্বয়কের দায়িত্ব পালন করেন পিআইবি’র সহকারি প্রশিক্ষক শাহ আলম সৈকত।

প্রশিক্ষণে টাঙ্গাইল জেলার ভূঞাপুর, গোপালপুর, ধনবাড়ী ও সদর উপজেলার মোট ৩৫ জন প্রিন্ট এবং মিডিয়ার সাংবাদিক অংশগ্রহণ করেন। তিনদিন প্রশিক্ষণ শেষে তাদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়।

পিআইবি এর মহাপরিচালক জাফর ওয়াজেদ বলেন, “আমাদের এই প্রশিক্ষণ একজন সাংবাদিককে তার সত্য ও সঠিক খবর অনুসন্ধানে সহযোগিতা করবে।”

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারী বুধবার থেকে আয়োজিত বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট জাফর আহমেদ।

একই ধরনের খবর

মন্তব্য করুন