টাঙ্গাইলে বাস খাদে পড়ে ২৫ যাত্রী আহত

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার ঘাটাইলে নজুনবাগ নামক এলাকায় একটি বাস খাদে পড়ে ২৫ জন যাত্রী আহত হয়েছে।

শনিবার ১৪ মার্চ বিকেলে বিনিময় পরিবহনের যাত্রীবাহী একটি বাস রাস্তা থেকে ২৫ ফুট নিচে একটি খাদে পড়ে যায়। এতে ঐ বাসের ২৫ জন যাত্রী আহত হয়। স্থনীয়রা আহতদের উদ্ধার করে কালিহাতী, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

প্রত্যক্ষদর্শী কামরুল হাসান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ধনবাড়ীগামী ঢাকা মেট্রো-ব-১১-২৪০৪ নং বিনিময় পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঘাটাইল উপজেলা নজুনবাগ এলাকায় ব্রীজের কাছে ওভারটেকিং করার সময় সড়কের পাশে ২৫ ফুট নিচে খাদে পড়ে যায়। বাসটির সামনে ২টি ট্রাক ও ১টি বাস ছিল। ওই ৩টি গাড়ীকে ওভারটেক করার সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়।

স্থানীয়রা আহত কয়েকজনকে উদ্ধার করে ঘাটাইল হাসপাতালে নিয়ে যায়।

পরে খবর পেয়ে পুলিশ, পার্শ্ববর্তী উপজেলা কালিহাতী ও মধুপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে কালিহাতী ও ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। গুরুতর আহত একজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। একন পর্যন্ত আহতদের পরিচয় পাওয়া যায়নি।

ঘাটাইল থানা্র অফিসার ইনচার্জ মাকসুদুল আলম বলেন, সেতুর উপর তিনটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে বাসটি খাদে পড়ে যায়। চালক পালিয়ে গেছে। চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মাস্তুরা মারজানা বলেন, দুর্ঘটনায় আহত ২২ জনকে আসা মাত্রই প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ৩জনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন