টাঙ্গাইলে মুজিববর্ষ আন্তঃ উপজেলা প্রেসক্লাব ওয়ালটন ক্রিকেটে ফাইনাল খেলা অনুষ্ঠিত

খায়রুল খন্দকার, টাঙ্গাইলঃ টাঙ্গাইল স্টেডিয়ামে মুজিববর্ষ আন্তঃউপজেলা প্রেসক্লাব ওয়ালটন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। টাঙ্গাইল প্রেসক্লাব ১৪ রানে গতবারের রানার্সআপ কালিহাতী প্রেসক্লাবের কাছে হেরে যায়।

রোববার (১৫ মার্চ) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজন খেলা শেষ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাসাইল-সখীপুর আসনের সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জোয়াহের প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম, জেলা ক্রীড়া সংস্থার অর্থ সম্পাদক আনিসুর রহমান আলো, প্রথম আলোর টাঙ্গাইল প্রতিনিধি কামনাশীষ শেখর, টুর্নামেন্ট কমিটির আহবায়ক খন্দকার মাসুদুল আলম ও সদস্য সচিব ইফতেখারুল অনুপম।

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি পরিচালনা করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।

খেলায় টস জয়ী কালিহাতী প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে ১৯.২ ওভারে ১০৯ রান করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে হুমায়ন সর্বোচ্চ ৪৩ রান করে। বোলিংয়ে বিজিত দলের অধিনায়ক ইফতেখারুল অনপুম ও আবু সাঈদ ৩টি করে উইকেট দখল করে।

জবাবে টাঙ্গাইল প্রেসক্লাব নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৯৬ রান করে। দলের পক্ষে শামীম আল মামুন সর্বোচ্চ ৩৯ রান করে। বোলিংয়ে বিজয়ী দলের কাজল আর্য মূল্যবান ৩টি উইকেট নিয়ে ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় টাঙ্গাইল প্রেসক্লাব দলের রাশেদ খান, সর্বোচ্চ উইকেট একই দলের ইফতেখারুল অনুপম (১১টি উইকেট) এবং সর্বোচ্চ রান করা দেলদুয়ার প্রেসক্লাবের সামী মোহাম্মদ।

খেলায় আম্পায়ার ছিলেন- তমাল বিহারী দাস ও মির্জা মাসুদুল হোসেন খোকন।

একই ধরনের খবর

মন্তব্য করুন