টাঙ্গাইলে ৬৫ বছরের বৃদ্ধের আত্মহত্যা

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী গ্রামের মৃত সোলায়মান এর ছেলে আব্দুল কুদ্দুস  প্রামাণিক (৬৫) নামের পাইলস্  রোগে আক্রান্ত আম গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার (২০ আগষ্ট )রাতে নিজ বাড়িতে তিনি আত্মহত্যা করেন। মৃত কুদ্দুস উপজেলার গোবিন্দাসী বাজারে ‌শফিকুলের দর্জির বাবা। তিনি পেশায় একজন ‌মটর বিড়ির শ্রমিক ছিলেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানান, কুদ্দুস দীর্ঘ দিন যাবত পাইলস্ সহ নানা‌বিধ রোগে  আক্রান্ত হয়ে চিকিৎসা করছিলেন। গতকাল সন্ধ্যায় পাইল ব্যাথা শুরু হয়। ব্যাথায় সহ্য করতে হয়ে ঘরের দক্ষিণ ‌পাশে  আম গাছের সাথে গামছা বেঁধে আত্মহত্যা করেন।

কুদ্দুস এর ছেলে শফিকুল দর্জি বলেন, পাইলস্ আক্রান্ত হওয়ার পর আমার বাবা মানসিকভাবে খুব ভেঙে পড়েন এবং সে শারীরিকভাবে খুবই অসুস্থ ছিল। সে আলাদা ঘরে আমার মায়ের সাথে থাকতো আমার মা বাবা কে সব সময় তাকে দেখভাল করতো । রাত ১১ টার দিকে বাবা কে ঘরে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করে ঘরের পিছনে যেয়ে  দেখি আম গাছের সাথে ফাঁস দেয়া অবস্থায় সে ঝুলছে।’

স্থানীয় ইউপি মেম্বার মজনু মিয়া বলেন, আত্মহত্যার খবর পেয়ে নিয়ে তার ছেলে শফিকুল আমার বাড়িতে আসে তখন আমি স্হানীয় গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুলাল হোসেন চকদার কে জানাতে বলি। তখন তারা দুলাল হোসেন চকদার কে জানানোর পরে পুলিশে খবর দেয়। আমার ধারণা, অসুস্থ কথা কারো কাছে বলতে না পারায় সামাজিকভাবে হেয় হওয়ার কারণে লজ্জা ও ঘৃণায় আত্মহত্যা করেছে।’

থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওয়াহাব বলেন, কুদ্দুস আলী নানান রোগে আক্রান্ত হয়ে আত্মহত্যা করেছে । ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়ছিল।‌ থানা পুলিশ লাশ ‌টি রাতেই থানায় নিয়ে আসে । আজ শনিবার (২১ আগষ্ট ) পরিবার সহ এলাকার মাত্বর গণ এসে কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ  হস্তান্তর করা হয়।

আরও পড়ুনঃ করোনায় ক্ষতিগ্রস্ত শ্রমিকদের এককালীন ৫০ হাজার টাকা সহায়তা প্রদানের দাবি<

একই ধরনের খবর

মন্তব্য করুন