ঢাকার রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতাল থেকে পালিয়ে করোনা পজেটিভ পুলিশ সদস্য এখন সিরাজগঞ্জে

আমিনুল ইসলাম, সিরাজগঞ্জঃ করোনা পজেটিভ ঢাকার উত্তরা আমর্ড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন-১২) এর এক পুলিশ সদস্য রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতাল থেকে পালিয়ে এখন সিরাজগঞ্জের উল্লাপাড়া হাসপাতালের আইসোলেসন বিভাগে ভর্তি হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে নিজেই হাসপাতালে ভর্তি হয়েছেন বলে হাসপাতালের চিকিৎসক ডাঃ আনোয়ার হোসেন নিশ্চিত করেছেন। পালিয়ে আসা পুলিশ সদস্যের জেলার সলঙ্গা থানার জগজীবনপুর গ্রামে।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) জেড.জেড তাজুল হুদা পালিয়ে আসা পুলিশ সদস্যর বরাদ দিয়ে জানান, ঢাকার রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতাল থেকে পালিয়ে আসা করোনা পজেটিভ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন-১২ সদস্য গত ২০ এপ্রিল করোনা লক্ষণ নিয়ে হাসপাতালে গেলে তাকে পরীক্ষা করা হয়। ২১ এপ্রিল তার রিপোর্ট করোনা পজেটিভ ধরা পরলে তাকে ওই হাসপাতালের আইসোলেসন বিভাগে ভর্তি করা হয়। কিন্তু সকলের অগচরে ২৩ এপ্রিল সেখান থেকে পালিয়ে রাতে সিরাজগঞ্জে গ্রামের বাড়িতে আসলে সকলে তাকে বাড়িতে প্রবেশে বাধা দিয়ে পুলিশকে জানায়।

পরে পুলিশ গিয়ে ওই বাড়ি লকডাউন করে দেয় এবং তাকে হাসপাতালে পুনরায় ভর্তি হতে বলে। ওই দিন রাত দেড়টার দিকে ওই পুলিশ সদস্য উল্লাপাড়া পুর্ণিমাগাতী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আইসোলেসন বিভাগে ভর্তি হন।

এবিষয়ে হাসপাতালের চিকিৎসক ডাঃ আনোয়ার হোসেন জানান, যেহেতু সে নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ তালিকা ভুক্ত রোগী তাই কিছুটা সময় নিয়ে নতুন করে ভর্তির দিন থেকে ৭দিন পর আবারো নমুনা সংগ্রহ করা হবে। তবে ভয়ের কোন কারণ নেই দেখে তাকে স্বাভাবিক ও সুস্থ্য মনে হলেও কেন তিনি পালিয়ে এলেন তা বোধগম্য নয়।

এদিকে বৃহস্পতিবার রাতের ঘটনা শুক্রবার সন্ধ্যায় সকলে জানতে পারায় ঢাকা থেকে ওই পুলিশ সদস্য কিভাবে পালিয়ে এলেন এবং কাদের সাথে সংস্পর্শে এসেছেন এবং কাদের বিপদের মুখে ফেলেছেন এবিষয়গুলো সাধারন মানুষকে ভাবিয়ে তুলেছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন