ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মোটরবাইক আরোহীদের হেলমেট ব্যবহারে সতর্কতা কার্যক্রম অনুষ্ঠান

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের উপশহর খ্যাত এলেঙ্গায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ঐতিহাসিক (৭ মার্চ) স্মরণীয় করে রাখতে আজকের দিনে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ি ও এলেঙ্গা প্রেসক্লাব এ কর্মসূচির আয়োজন করে।

এলেঙ্গা প্রেসক্লাবের সভাপতি মাসুদুর রহমান মিলন জানান, বৃহত্তর এলেঙ্গা অঞ্চলের সিএনজি অটোরিকশা, ইজিবাইক, মোটরসাইকেল চালকদের সচেতনতামূলক কর্মসূচি ধারাবাহিক ভাবে চলছে। ইতিমধ্যে ছাত্রছাত্রীদের নিয়ে বাল্যবিবাহ ইভটিজিং, মাদক বিষয়ে প্রোগ্রাম করেছি। সিনএনজি ও ইজিবাইকদের নিয়ে মহাসড়কে দূর্ঘটনারোধে নিরাপদ সড়ক ও মাদক বিষয়ে সচেতনতামূলক কার্যক্রম করেছি। মোটরবাইক চালকদের হেলমেট ব্যবহারে বাধ্যতামূলক ও বেপরোয়া গতি নিয়ন্ত্রণ বিষয়ে এই কার্যক্রম অব্যাহত রয়েছে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোঃ কামাল হোসেন জানান, পুলিশ ও সাংবাদিক মিলে এক সাথে কাজ করতে চাই। মহামান্য হাইকোর্টের নির্দেশ বাস্তবায়নের লক্ষ্যে হাইওয়ে পুলিশ স্থানীয় সাংবাদিকদের সাথে নিয়ে জনসচেতনতামূলক কার্যক্রম ধারাবাহিকভাবে অব্যাহত রয়েছ। বিভিন্ন যানবাহনের গতিবিধি নিয়ন্ত্রণ মহাসড়কে দূর্ঘটনা রোধে আজকের এই কার্যক্রম চলছে।

ইতিপূর্বে আমরা স্থানীয় প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নিয়ে মাদক, জঙ্গী, নিরাপদ সড়ক, বাল্যবিবাহ, যৌন হয়রানী রোধে সচেতনতা মূলক অনুষ্ঠান করেছি।

একই ধরনের খবর

মন্তব্য করুন