তাড়াশে কলেজের গেট ভেঙ্গে ৪ জন নিহত হওয়ায় তদন্ত কমিটি গঠন ও মামলা দায়ের

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশে কলেজ গেট ভেঙ্গে ৪ জন নিহত হওয়ায় তদন্ত কমিটি গঠন ও থানায় মামলা দায়ের করা হয়েছে।

তাড়াশ উপজেলার গুল্টা শহীদ এম মনসুর আলী ডিগ্রি কলেজের গেট ধসে ঘটনাস্থলেই এক শিশু সহ চার জন নিহত হওয়ার ঘটনায় জেলা প্রশাসন তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছেন ও কলেজের অধ্যক্ষ কে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন গাবরগাড়ি গ্রামের মৃত তোজাম্মেল হকের জামাতা আব্দুস সাত্তার ।

প্রসঙ্গতঃ মঙ্গলবার (১৭ মার্চ) বিকেল সোয়া তিনটার দিকে উপজেলার তালম ইউনিয়নের গুল্টা বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার তালম ইউনিয়নের গাবগাড়ী গ্রামের তোজাম্মেল হক (৫৫), বস্তুল গ্রামের রাশেদুল (৩৫), নাটোর উপজেলার সিংড়া উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের আশিফ (২৭) এবং আয়নাল (৪৬)।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ, উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান।

স্থানীয়দের দাবি অধ্যক্ষ আসাদ-উজ-জামান নিম্নমানের সামগ্রী ব্যবহার করে কলেজ গেট নির্মাণ করেছে বলে এ ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে তাড়াশ থানা অফিসার ইনচার্জ মাহবুবুল আলম নিশ্চিত করে বলেন, গাবরগাড়ি গ্রামের মৃত তোজাম্মেল হকের জামাতা আব্দুস সাত্তার বাদি হয়ে অধ্যক্ষ আসাদ-উজ-জামানের নামে মামলা করেন।

এ প্রসঙ্গে তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইফফাত জাহান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ৪জন ঘটনাস্থলেই মারা গেছেন। এ বিষয়ে জেলা প্রশাসন তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছেন বলে তিনি নিশ্চিত করেছেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন