তাড়াশে শত্রুতাবশত লিচুগাছ কর্তন

মহসীন আলী, তাড়াশ: এটা কেমন শত্রুতা আর কেমনই বা প্রতিশোধ। সিরাজগঞ্জের তাড়াশে পূর্ব শত্রুতার জেরে এক কৃষকের লিচু বাগানের লিচুসহ ১০টি গাছ কেটে ফেলেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার তালম ইউনিয়নের গোন্তা গ্রামে। বুধবার সকালে নুরুল ইসলাম সন্দেহভাবে একই গ্রামের বাসিন্দা এরশাদুলের বিরুদ্ধে তাড়াশ থানায় বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, ওই গ্রামের আবুল হোসেনের ছোট ছেলে মোঃ এরশাদুলের সাথে একই গ্রামের কৃষক নুরুল ইসলামের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। সেই জের ধরেই সে বুধবার গভীর রাতে আমার লিচুর বড় বড় ১০টি গাছ কেটে নষ্ট করে ফেলে।

ভুক্তভোগী নুরুল ইসলাম বলেন, আমার লিচুর ১০টি ফল ধরা গাছ কেটে ফেলেছে। এর চাইতে যদি আমাকে মেরে ফেলতো তাও আমার ছেলে মেয়েরা শান্তি পেত।

অভিযুক্ত এরশাদ বলেন, আমার নামে যে অভিযোগ থানায় দিয়েছে তা সম্পুর্ন মিথ্যা। আমি তাদের লিচুর বাগান কোথায় তাই জানি না। এটা আমাকে বিপদে ফেলার জন্য করিয়েছে।

লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) মাজেুদুর রহমান বলেন, বিষয়টি সাধারণ ডায়েরি হিসেবে অন্তর্ভুক্ত হয়েছে। ঘটনাটি খুবই ন্যাক্কারজনক। তদন্ত চলছে। তদন্ত করে বিষয়টির ব্যবস্থা নেয়া হবে।

এবিষয়ে তাড়াশ থানার ওসি মো: মাহবুবুল আলম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

একই ধরনের খবর

মন্তব্য করুন