দিনাজপুরের বিরামপুরে অগ্নিকান্ডে ৫ টি ঘরসহ ৩টি দোকান পুড়ে ছাই

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে অগ্নিকান্ডে ৫ টি ঘরসহ ৩ টি দোকান পুড়ে ছাই হয়েছে। ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিট ৩ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এই অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় ও অক্ষত অবস্থায় ২০ লাখ টাকার মালামাল উদ্ধার করে ফায়ার সার্ভিস। বিষয়টি নিশ্চিত করেন বিরামপুর ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আব্দুল আজিজ।

(৩ ডিসেম্বর) গতকাল শুক্রবার রাত সাড়ে ৭ টায় দিকে বিরামপুর পৌর শহর এলাকা পূর্বজগন্নাথপুর বকুলতলা মোড়ে সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মন্ডলের বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানতে চাইলে,বিরামপুর ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আব্দুল আজিজ বলেন,শুক্রবার রাত সাড়ে ৭ টায় সময় বিরামপুর পৌর শহর এলাকা পূর্বজগন্নাথপুর বকুলতলা মোড়ে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে একটি বাড়তি আগুন লাগে।

সংবাদ পেয়ে তৎক্ষণাৎ আমাদের ইউনিট ঘটনাস্থলে পৌঁছাই ও আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি। পানির সংকট থাকায় পার্শ্ববর্তী উপজেলা নবাবগঞ্জ ও ফুলবাড়ির দুইটি ইউনিট সহযোগিতার জন্য ছুটে আসে।

৩ টি ইউনিট প্রায় ৩ ঘন্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তিনি আরো জানান, এই অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এছাড়াও আমরা প্রায় ২০ লাখ টাকা মালামাল অক্ষত অবস্থায় উদ্ধার করি।

আরও পড়ুনঃ দিনাজপুরে বিজয়ী ইউপি সদস্যের ভাতিজাকে হত্যার অভিযোগ পরাজিত

একই ধরনের খবর

মন্তব্য করুন