দিনাজপুরের বিরামপুরে ৫ কোটি ৬০ লক্ষ টাকার মাদকদ্রব্য ধ্বংস

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ “মাদক পরিহার করুন” “স্বাস্থ্য নিয়ে ভাবুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে ফুলবাড়ী ব্যাটলিয়ন (২৯ বিজিবি) কর্তৃক মাদক বিরোধী অভিযানে বিভিন্ন সয়ম উদ্ধার হওয়া প্রায় ৫ কোটি ৬০ লক্ষ টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

(২৯ নভেম্বর) গতকাল সোমবার সকাল ১০টায় দিকে ফুলবাড়ী ব্যাটালিয়ন ২৯বিজিবি বিরামপুর সরকারি কলেজ চত্তরে উপস্থিত আনন্ত্রিত অতিথিদের সামনে আনুষ্ঠানিকভাবে এই মাদকদ্রব্য গুলি ধ্বংস করা হয়।

ধ্বংস করা মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ভারতীয় ফেন্সিডিল ৩৫ হাজার বোতল,ইয়াবা ট্যাবলেট ৪হাজার পিস,গাঁজা ১শ কেজি,দেশী মদ ১শ লিটার,যৌন উত্তেজক সিরাপ ৩৩ হাজার বোতল এবং বিভিন্ন প্রকার নেশা জাতীয় ইনজেকশন ১৩ হাজার পিস।

এসময় ফেনসিডিল,ইয়াবা ট্যাবলেট, গাঁজা, দেশী মদ,যৌন উত্তেজক সিরাপ,বিভিন্ন প্রকার নেশা জাতীয় ইনজেকশনের ওপর রোড রোলার চালিয়ে সেগুলো ধ্বংস করা হয়।

বিজিবি সূত্র জানা যায় যে, এসব মাদকদ্রব্য গত ১ নভেম্বর ২০১৯ ইং হতে ৩০সেপ্টেম্বর ২০২১ইং তারিখ পর্যন্ত ২১মাসে সীমান্তবর্তী এলাকা থেকে প্রায় ৫ কোটি ৬০ লক্ষ টাকার অবৈধ মাদকদ্রব্য আটক করতে সক্ষম হয় (বিজিবি)।

আরও পড়ুনঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ইঁদুর নিধন অভিযান ও বিশ্ব খাদ্য দিবস পালিত

একই ধরনের খবর

মন্তব্য করুন