দেশকে মাদক ও অবক্ষয় থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই – এমপি প্রিন্স

পাবনার নাজিরপুর নজরুল ইসলাম (হাবু) স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ,নবীন বরণ,বিদায় ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে প্রতিষ্ঠান মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন সদর-৫ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি । বক্তব্যকালে এমপি প্রিন্স বলেন,দেশকে মাদক ও অবক্ষয় থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই।তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সকলকে খেলাধুলায় আরো বেশি করে সম্পৃক্ত করার আহ্বান জানান তিনি।

এসময় প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি মোমিনুল ইসলাম মতিন’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মোছা: হোসনেআরা সুলতানা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,অর্থবিষয়ক সম্পাদক হিরোক হোসেন,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, হিমায়েতপুর ১,২,৩ সাংগঠনিক শাখা আওয়ামীলীগের সভাপতি মঞ্জুরুল ইসলাম মধু,জেলা ছাত্রলীগের সাবেক নেতা সরদার স্বপন আহমেদ সহ প্রতিষ্ঠানটির সকল শিক্ষক- শিক্ষার্থীবৃন্দ।

একই ধরনের খবর

মন্তব্য করুন