দৈনিক স্বতকন্ঠ পত্রিকার ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন এবং স্বতঃকন্ঠ নিউজ পোর্টালের শুভ উদ্ভোধন

স্টাফ রিপোর্টারঃ স্বতঃকণ্ঠ পাবনা কার্যালয়ে ১০ ফেব্রুয়ারী সোমবার বিকেলে আনন্দঘন পরিবেশে পাবনা থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক স্বতঃকন্ঠ পত্রিকার ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন এবং স্বতঃকন্ঠ নিউজ পোর্টালের শুভ উদ্ভোধন ঘোষনা করা হয়।

স্বতঃকণ্ঠ পত্রিকার সম্পাদক নুরউদ্দিন শফি কাজল পাবনা থেকে প্রকাশিত দৈনিক ইছামতি পত্রিকার ব্যাবস্থাপনা সম্পাদক মখলেছুর রহমান বিপ্লব, দৈনিক নতুন বিশ্ববার্তার সম্পাদক শহিদুর রহমান শহিদ, দৈনিক সিনসা পত্রিকার সম্পাদক এস এম মাহবুবুল আলম, দৈনিক বিবৃতি নির্বাহী সম্পাদক কাজি মাহবুব মর্শেদ বাবলা, দৈনিক পাবনার খবর সম্পাদক বিপ্লব চেধুরী, দৈনিক উন্নয়নের কথা সম্পাদক আবুল হাশেম, দৈনিক জিবন কথার সম্পাদক এ এস এম আবদুল্লা, নির্বাহী সম্পাদক মাহতাব উদ্দিনসহ উপস্থিত সিনিয়র সাংবাদিকদের সঙ্গে করে আনন্দঘন পরিবেশে কেক কেটে অনুষ্ঠানের উদ্ভোধন ঘোষনা করেন।

এ সময় পাবনা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কামাল সিদ্দিকি প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বতঃকণ্ঠ সম্পাদককে পুস্পস্ততবক দিয়ে অভিনন্দন জানান এবং অনুষ্ঠানে শুভেচ্ছা জ্ঞাপন করেন পাবনার সিনিয়র সাংবাদিক সৈকত আফরোজ।

পাবনা এবং বিভিন্ন উপজেলা থেকে আগত স্বতঃকণ্ঠ প্রতিনিধিবৃৃন্দ ১৭ তম প্রতিষ্টা বার্ষিকী এবং স্বতঃকন্ঠ নিউজ পোর্টালের শুভ উদ্ভোধন উপলক্ষ্যে সম্পাদককে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন।

অনুষ্ঠান পলিচালনা করেন স্বতঃকন্ঠ সিনিয়র সাংবাদিক ও সাথিয়া প্রতিনিধি জনাব আবুল কাশেম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক স্বতকন্ঠের চাটমহর প্রতিনিধি সালাউদ্দিন ফিরোজ, এবং মোঃ হামিদুর রহমান, দৈনিক স্বতকন্ঠের বাঘা প্রতিনিধি মোঃ হাবিল, দৈনিক স্বতকন্ঠের ঈশ্বরদী প্রতিনিধি মজিবুর রহমান এবং মোঃ আশরাফ, দৈনিক স্বতকন্ঠের ভাঙ্গুড়া প্রতিনিধি আব্দুর রহিম এবং মিজানুর রহমান প্রমুখ।

অনুষ্টানে দৈনিক স্বতঃকণ্ঠ নিউজ পোর্টালের দ্বায়িত্বে নিয়োজিত মেহেদি হাসান মিশন স্বতঃকণ্ঠ নিউজ পোর্টাল সম্পর্কে বলেন আমাদের প্রশিক্ষিত কর্মীবাহিনী স্বতঃকণ্ঠ নিউজ পোর্টালটির উন্নয়নে সার্বক্ষনিক কাজ করে চলেছে, আপনাদের গঠনমুলক সমালোচনা থাকলে আমরা আমাদের কাজের মান আরও উন্নত করতে পারবো।

নিউজ পোর্টাল সম্পর্কে স্বতঃকণ্ঠ সম্পাদক বলেন আমরা বস্তুনিষ্ঠ সংবাদ স্বল্প সময়ের ব্যাবধানে পাঠকের হাতের কাছে পৌছে দেওয়ার উদ্দেশ্যে নিউজ পের্টালের উন্নতিতে মনোযোগি হয়েছি। এই উদ্যোগ বাস্তবায়নের জন্য স্বতঃকন্ঠের প্রতিনিধিদের দায়িত্বশীলতাসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি এবং অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকলকে অভিনন্দন জ্ঞাপন করছি।

একই ধরনের খবর

মন্তব্য করুন