দৈনিক স্বতঃকণ্ঠ পাঠক ফোরামের মত বিনিময় সভা

গত শক্রবার বৈকাল ৪ ঘটিকায় দৈনিক স্বতঃকণ্ঠ পাঠক ফোরাম পাবনা জেলা শাখার এক মত বিনিময় সভা ঈশ্বরদী ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সিটিটিউট হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

ঈশ্বরদীর নানা দল মত পেশার বিশিষ্ট ব্যাক্তিবর্গের অংশগ্রহনে অনুষ্টিত আলোচনা সভায় বক্তারা বর্তমান আর্থ সামাজিক পেক্ষাপটে নবগঠিত পাঠক ফোরামের মত একটি সামাজিক প্রতিষ্ঠানের কাছে সামাজের মানুষের প্রত্যাশ্যা নিয়ে আলোচনা করেন।

সংগঠনের আহব্বায়ক রাগিব আহসান রিজভির সবাপতিত্বে অনুষ্টিত মত বিনিমিয় সভার প্রথমে সংগঠনের সদস্য সচিব সুলতান মাহমুদ খান বিদ্যুত দৈনিক স্বতঃকণ্ঠ পাঠক ফোরামের আদর্শ উদ্যেশ্যকে তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় বিষেশ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশিস্ট সমাজ সেবক রাজনৈতিক ব্যাক্তিত্ব বীর মুক্তি যোদ্ধা আনোয়ার হোসেন রুমি, আলহাজ¦ উচ্চ বিদ্যালয়ের ভার প্রাপ্ত প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন ডিলু।

সমাজ সেবক এবং রাজনৈতিক ব্যাক্তিত্ব-মোঃ আফজাল হোসেন মালিথা, বিশিস্ট কলাম লেখক সরায়ারুজ্জামান মনা বিশ্বাস,আদিবাসি নেতা ও বিশিষ্ট সমাজ সেবক রমেন্দ্রনাথ চক্রবর্তি, নারী নেত্রী শ্রীমতি শান্তনা দাস। দৈনিক স্বতঃকন্ঠ বার্তা সম্পাদক মাহমুদা নাসরিন।

মতবিনিময় সভার প্রধান অতিথি দৈনিক স্বতঃকণ্ঠ এর প্রকাশক সম্পাদক নুর উদ্দিন শফি কাজল বলেন দৈনিক স্বতঃকণ্ঠ প্রতিষ্টালগ্ন থেকে দেশপ্রেম বোধকে উর্দ্ধে তুলে ধরে শোষিত নিপিড়িত পিছিয়ে পড়া জনগোস্টির পাশে থেকে কাজ করে চলেছে।

দৈনিক স্বতঃকণ্ঠ পাঠক ফোরাম নামে একটি সামাজিক সংগঠন প্রতিষ্টা করে কিছু উদ্যোগী নারী পুরুষ সমাজের পিছিয়ে পড়া অবহেলিত জনগনের পক্ষে ভুমিকা রাখতে চায় জেনে স্বতঃকণ্ঠ এর পক্ষ থেকে উদ্যোক্তাদের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানান স্বতঃকণ্ঠ সম্পাদক নুরউদ্দিন শফি কাজল।

তিনি বলেন এই সংগঠনের পক্ষ থেকে যে কোন কল্যানমুলক কাজের সঙ্গে স্বতঃকণ্ঠ আন্তরিক ভাবে কাজ যাবে।

একই ধরনের খবর

মন্তব্য করুন