নওগাঁয় ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৪ শিক্ষকসহ নিহত ৫, আহত ১

নওগাঁ সদর উপজেলার বাবলাতলী মোড়ের দুর্ঘটনাস্থল। ছবি: স্বতঃকণ্ঠ


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: ০৩:০১ অপরাহ্ন, ২৪ জুন ২০২২

নওগাঁয় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৪ জন শিক্ষক ও সিএনজি চালকসহ ৫ জনের মৃত্যু হয়েছে। নিহত শিক্ষকগণ জেলার নিয়ামতপুর উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষক।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে নিহতের স্বজনদের মাধ্যমে জানা যায়, শুক্রবার সকালে তারা বিষয় ভিত্তিক সৃজনশীল প্রশ্ন পদ্ধতিতে প্রশ্নপত্র প্রণয়ন ও উত্তরপত্র মূল্যায়ন বিষয়ে ট্রেনিং নেওয়ার জন্য নওগাঁ নামাজগড় গাউছুল আজম কামিল মাদ্রাসায় যাওয়ার উদ্দেশে সিএনজি যোগে রওনা দেন।

তারা সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে নওগাঁ সদর উপজেলার বাবলাতলী মোড়ে পৌঁছালে নওগাঁর দিক থেকে আসা দ্রুতগামী একটি ফিড (মুরগির খাবার) বাহী ট্রাকের সাথে ধাক্কা খেয়ে ট্রাকসহ সিএনজিটি রাস্তার নিচে পুকুরে পড়ে যায়।

সেই সিএনজিতে থাকা অন্যান্য যাত্রীদের (শিক্ষক) মধ্যে থেকে কড়িদহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (বিজ্ঞান) নুরজাহান বেগম (৩৮) নামের এক যাত্রী রাস্তায় ছিটকে পড়েন। তাৎক্ষণিক ভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর নওগাঁ জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে সংবাদ পেয়ে সেখানে নওগাঁ সদর ও মান্দা উপজেলার ফায়ার সার্ভিসের দুটি টিম প্রায় দুই ঘন্টার প্রচেষ্টায় নিহতদের মহদেহ উদ্ধার করেন।

দূর্ঘটনায় নিহতরা হলেন, নিয়ামতপুর উপজেলার আমকুড়া আশরাফুল উলুম দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক (বাংলা) মোঃ লেলিন সরকার (৫০), বেলকাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গণিত) মোঃ মকবুল হোসেন (৪৫), পানিহাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গণিত) দেলোয়ার হোসেন (৪২), গুজিশহর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (বিজ্ঞান) জান্নাতুন ফেরদৌস (৪০)।

এবিষয়ে জেলা শিক্ষা অফিসার লুৎফর রহমান বলেন, এবিষয়টি আমাদের জন্য খুবই দুঃখজনক।

ঘটনা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল জানান, আমরা সংবাদ পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সহায়তায় নিহতদের মরদেহ উদ্ধার করেছি।

 


 আরও পড়ুনঃ

 আরও পড়ুনঃ

একই ধরনের খবর

মন্তব্য করুন