নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুরাইয়া কলি’র পদত্যাগ

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি তার পদ থেকে অব্যাহতির জন্য পদত্যাগ পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমের কাছে তিনি পদত্যাগ পত্র জমা দেন।

এ সময় উপস্থিত ছিলেন বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন। সুরাইয়া আক্তার কলি বনপাড়া শেখ ফজিলাতুন্নেসা মুজিব মহিলা কলেজের প্রভাষক।

সম্প্রতি কলেজটি সরকারিকরণ হওয়ায় সরকারি বিধিমালা অনুযায়ী এ বিষয় নিয়ে বিধি নিষেধ থাকায় তিনি নিজ ইচ্ছায় তার পদ থেকে পদত্যাগ করেছেন।

এ প্রসঙ্গে সুরাইয়া আক্তার কলি বলেন, রাজনীতি ও জনগনের সেবা করা আমার নেশা, আর পেশা হলো শিক্ষকতা। আমি নিজেকে একজন শিক্ষক হিসেবে পরিচয় দিতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। তাই সরকারি নিয়ম অনুযায়ী ভাইস চেয়াম্যান পদ থেকে পদত্যাগ করলাম।

তবে বাবার থেকে পাওয়া রাজনৈতিক আদর্শে অবিচল থেকে বাংলাদেশ আওয়ামীলীগ তথা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সব সময় জনগনের পাশে থাকব।

উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম পদত্যাগ পত্র পাওয়ার বিষয়ে বলেন, উপজেলা মহিলা ভাইস চেয়াম্যান জনাব সুরাইয়া আক্তার তার ব্যক্তিগত কারন দেখিয়ে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদ থেকে অব্যহতি চেয়ে পদত্যাগ পত্র জমা দিয়েছেন।

উল্লেখ্য, গত ১১ আগস্ট বনপাড়া শেখ ফজিলাতুন্নেসা মুজিব মহিলা কলেজ সরকারীকরণ করা হয়েছে মর্মে সরকারী আদেশ জারি করা হয়।

আরও পড়ুনঃ নাটোরের বড়াইগ্রাম জোনাইলে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

একই ধরনের খবর

মন্তব্য করুন