নারী শিল্পোদোক্তাদের উৎপাদিত পন্যের মান আরো উন্নত এবং ভিন্নতা আনতে হবে—অঞ্জন চৌধুরী পিন্টু

নিজস্ব প্রতিনিধিঃ মাইডাসের চেয়ারম্যান ও স্কয়ার গ্রæপের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু বলেছেন, নারী শিল্পোদোক্তাদের উৎপাদিত পন্যের মান উন্নত এবং ভিন্নতা আনতে না পারলে ব্যবসার প্রসার ঘটানো যাবে না।

তিনি বলেন ক্ষুদ্র নারী উেেদ্যাক্তারা আগামী দিনগুলোতে এ বিষয়টি মাথায় রাখতে পারলে তবেই তাদের ব্যবসার আরো প্রসার ঘটবে।
ক্ষুদ্র ও মাঝারী শিল্পের সম্প্রাসারণ, উদ্যোক্তাদের সমৃদ্ধি অর্জন, মানসম্পন্ন পণ্য উৎপাদন, উৎপাদিত পন্য বাজারজাত করণে মাইডাস সব সময় সার্বিক সহযোগীতা করবে। ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের সাবলম্বি হয়ে সমাজে মাথা উঁচু করে দাঁড়ানোর উপর তিনি গুরুত্বারোপ করেন। শনিবার পাবনার দোয়েল চত্বরে ৫ দিন ব্যাপী মাইডাস্ এসএমই ট্রেড ফেয়ার এর সমাপনী অনুষ্ঠানে ক্ষুদ্র নারী শিল্পোদ্যোক্তা প্রশিক্ষনার্থীদের সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন স্কয়ার ফার্মাসিউটিক্যালস্ এর আবাসিক উপদেষ্টা দবির উদ্দিন আহমেদ, পাবনা চেম্বার অব কমার্সের সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আলী মর্তূতা বিশ্বাস সনি, অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরী মহাসচিব আব্দুল মতীন খান, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আখতারুজ্জামান আখতার, সহ সভাপতি কামাল সিদ্দিকী, সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, সাবেক সম্পাদক এবিএম ফজলুর রহমান প্রমুখ। মেলায় হস্ত ও তৈরী পোষাক শিল্পের আওতায় মেয়েদের তৈরী নানা সামগ্রী, মিনি গার্মেন্টসসহ বিভিন্ন ক্ষুদ্র শিল্প সামগ্রীর ৪১টি স্টল অংশ নেয়।

একই ধরনের খবর

মন্তব্য করুন