নোয়াখালীর সুবর্ণ প্রেসক্লাবের সভাপতি প্রভাষক নিজাম উদ্দিন সাধারণ সম্পাদক কাইয়ুম সাংগঠনিক আবদুল আজিজ নির্বাচিত

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলায় “সুবর্ণ প্রেসক্লাব” এর দ্বি-বার্ষিক সম্মেলনে দৈনিক ইনকিলাবের প্রতিনিধি মোঃ নিজাম উদ্দিন সভাপতি ও মাইভিটির প্রতিনিধি মোঃ আবদুল কাইয়ুম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

সোমবার ১৬ আগস্ট বেলা ১১টার দিকে উপজেলার সৈকত সরকারি কলেজ মিলনায়তনে উপাধ্যক্ষ মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অধ্যক্ষ মোঃ মোনায়েম খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা লায়ন্স ক্লাব অব নোয়াখালীর সভাপতি এডভোকেট মোঃ ওমর ফারুক ও সুবর্ণচর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলর সভাপতি মোঃ আবুল মোবারক।

উক্ত নির্বাচনে প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক দিন প্রতিদিনের মোঃ সাহাব উদ্দিন ও সুবর্ণ টিভির মোঃ আরিফ মাহমুদ এবং সাংগঠনিক সম্পাদক দৈনিক সরেজমিন বার্তার মোঃ আবদুল আজিজ।

সহ-সাধারণ সম্পাদক দৈনিক স্বতঃকন্ঠ নোয়াখালী জেলা প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন (রাজু) ও আনন্দ টিভির মোঃ সামছুদ্দিন।

অর্থ সম্পাদক খবর বার্তা.২৪ খন্দকার দিদারুল আলম, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক দৈনিক নয়া বঙ্গবাজার মোঃ হানিফ মাহমুদ, প্রচার ও দপ্তর সম্পাদক দৈনিক বাংলাদেশ সমাচারের ইব্রাহিম খলিল (শিমুল), কার্যকরি সদস্য দৈনিক লাখোকন্ঠের মোঃ নেয়ামত উল্লাহ তারিফ, সাপ্তাহিক আজকালপত্রের মোঃ হামিদ উল্লাহ ও এনকে টিভির মোঃ মহি উদ্দিন রাসেল নির্বাচিত হয়েছে।

উল্লেখ্য, সুবর্ণ প্রেসক্লাবের ২ বছর মেয়াদী ২৮ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। নবনির্বাচিত কমিটিকে বিভিন্ন স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, মানবাধিকার, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, অভিনন্দন জানিয়েছেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন