নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় রাসুলপুর ব্ল্যাড ফাউন্ডেশনের শুভ উদ্বোধন

নোয়াখলী প্রতিনিধিঃ আজ ২০/১/২০২০ ইং সোমবার বিকাল ৩ ঘটিকার সময় ২ নং চরবাটা ইউনিয়নের চরমজিদে রাসুলপুর গ্রামে “রাসুলপুর ব্ল্যাড ফাউন্ডেশনের ” শুভ উদ্বোধন করা হয়।’


‘যদি হও রক্তদাতা জয় করবে মানবতা’ এই স্লোগান কে সামনে রেখে যাএা করলো আত্নমানবতার সেবায় কাজ করার লক্ষে রাসুলপুর ব্ল্যাড ফাউন্ডেশন। ”যদি করো রক্ত দান বাচতে পারে মানব প্রাণ” মানব কুলের বিপদকাল সময়ে রক্তের জন্য চারিদিকে ছোটাছুটি করেন এক ব্যাগ রক্তের জন্য তার আপনজনের জীবন বাচাতে হাসপাতালের ধারে ধারে।

তাই রাসুলপুর যুব সমাজের মহৎ উদ্যোগে বিপদগ্রস্ত প্রতিবেশী স্বজন কে সহায়তার জন্য এই সেচ্চাসেবী সংঘটনের যাএা শুরু। ফিতা কেটে, লাল, নীল বেলুন উড়িয়ে উক্ত অনুষ্টানের সূচনা করেন মোঃ আলা উদ্দিন মিয়া, সাধারন সম্পাদক ২ নং চরবাটা ইউনিয়ন আওয়ামিলীগ এবং প্রতিষ্ঠাতা চরমজিদ দারুল আরকান ইবতেদায়ী মাদ্রাসা।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী, দানবীর, শিল্পপতি মোঃ খোকন সাহেব।বিশেষ মেহমান হিসেবে উপস্হিত ছিলেন ইউ.পি. সদস্য বর্তমান চরমজিদ ৮ নং ওয়ার্ড এর আকবর হোসেন শাহনাজ। সাবেক ইউ.পি. সদস্য চরমজিদ ৮ নং ওয়ার্ড এর মোঃ অলি উল্ল্যাহ সওদাগর, বিশিষ্ট সমাজসেবক মোঃ আবু বক্কর ছিদ্দিক মিজান।

অনুষ্টানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন রাসুলপুর ব্ল্যাড ফাউন্ডেশন এর সভাপতি মোঃ নাইম খান দিপু। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালীর সুবর্ণচর ব্ল্যাড ব্যাংক এর সদস্য মানছুরুল হাছান আয়মান। বিশেষ বক্তা হিসেবে আরো উপস্হিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মোঃ জাকের হোসেন, সুবর্ণ ব্ল্যাড ফাউন্ডেশন এর সহ-সভাপতি নাসির হোসেন, হাজী মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক যতন চন্দ্র দাস।

সার্বিক ভাবে অনুষ্টান পরিচালনা করেন মোঃ শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক রাসুলপুর ব্ল্যাড ফাউন্ডেশন।

উক্ত অনুষ্টানে সভাপতিত্ব করেন মোঃ ইব্রাহিম, রাসুলপুর ব্ল্যাড ফাউন্ডেশন।

বক্তারা বলেন যে চরবাটা ইউনিয়নের যে কোন স্হানে যে, কারো রক্তের প্রয়োজন হলে রাসুলপুর ব্ল্যাড ফাউন্ডেশনের প্রতিটি সদস্য তাদের পাশে থাকবে এবং সেচ্চায় রক্ত দান করবে। আমাদের জানা মতে আজকের পর থেকে কেউ রক্তের জন্য চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হবেন না, আমরা প্রস্তুুত মানব সেবা করতে। কারো রক্তের প্রয়োজন হলে আমাদের কে জানান, আমরা পাশে আছি।

এই সময় উক্ত অনুষ্টানে অত্র এলাকার সকল শ্রেণিপেশার মানুষের উপস্হিতিতে এক আনন্দঘন পরিবেষ বিরাজ করে।

একই ধরনের খবর

মন্তব্য করুন