পাবনাতে চুরি হওয়া ১০টি মোবাইল উদ্ধার করলেন পুলিশ মোঃ ফজলুল হক

পাবনা প্রতিনিধিঃ পাবনা সুন্দরবন কুরিয়ার থেকে ২/০৮/২১ তারিখে শহরের মধ্য থেকে ইনটেক কয়েক কার্টুন এন্ড্রয়েড মোবাইলের ১টি কাটুন চুরি হয়ে যায়। প্রতিটি কার্টুনে ১০ টি করে মোবাইল ছিলো।  

বিভিন্ন দোকানে কুরিয়ার স্থানান্তরের দায়িত্ব পায় সুন্দরবন কুরিয়ারের কর্মচারিরা। ৭০০০/- টাকা বেতনে চাকুরি করা কাজল সহ দুইজন।

শহরের বিভিন্ন জায়গায় স্থানান্তর করার সময় এক চোর চোখের পলকে এক কার্টুন ১০টি মোবাইল চুরি করে নিয়ে যায়। কাজল হন্য হয়ে খুজঁতে থাকে চোর সহ মোবাইল গুলো। কিন্তু খুঁজে পায় না।

তখন থানায় একটি জিডি করে কাজল। মোবাইল হারানোর বিষয়ে কুরিয়ার থেকে কাজলকে সাফ জানিয়ে দেওয়া হয় মোবাইল যেখান থেকে পারো নিয়ে আসো তারপর আগস্টের বেতন দেওয়া হবে।

নিরুপায় কাজল সহ দায়িত্বে থাকা তারা সবাই চোর সহ মোবাইল খুঁজতে থাকে। থানা সহ বিভিন্ন স্থানে ঘুরতে থাকে কাজল।

কাজল হাজির হয় পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বি.পি.এম.এর নিকট। তিনি বিষয়টি বিস্তারিত শোনার পরে বিষয়টি তদন্ত ভার দেন জেলা গোয়েন্দা শাখার উপর।

তার পর বিষয়টি নিয়ে কাজ শুরু করেন ডিবি পুলিশের এস.আই অসিত কুমার বসাক সহ একটি চৌকস টিম । এ বিষয়ে এস আই অসিত কুমার বসাক পাবনার আটঘরিয়ার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে মোবাইল গুলো উদ্ধার করেন।

চোর চক্র এখন অন্যান্য মামলায় জেল হাজতে আছে। পরে ১০ টি মোবাইল পুলিশ সুপার পাবনার মাধ্যমে বাদীর নিকট জিম্মায় প্রদান করেন পুলিশ।

আরও পড়ুনঃ পাবনার ঈশ্বরদীতে মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৩ জন আটক

একই ধরনের খবর

মন্তব্য করুন