পাবনাতে ধর্ষন মামলায় পিতা-পুত্র আটক

স্বতঃকন্ঠ বার্তাকক্ষঃ পাবনা জেলার সদর থানার পয়দা গ্রাম থেকে আটঘরিয়া থানায় ধর্ষন মামলায় এজাহারভুক্ত পিতা-পুত্র কে গ্রেফতার করেছে র‍্যাব-১২, সিপিসি-২, পাবনা।

গ্রেফতারকৃত আসামিরা হলো, পাবনা জেলার সদর থানার পয়দা গ্রামের মোঃ আক্কাস আলী সরদার এর ছেলে মোঃ আশরাফুল আলম (২২), ও তার পিতা মৃত আরজান আলী সরদার এর ছেলে মোঃ আক্কাস আলী সরদার (৪৭)।

র‍্যাব-১২, সিপিসি-২, পাবনা’র ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার কিশোর রায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার ১০ আগস্ট রাত পৌনে ৯টার সময় র‍্যাব-১২ এর একটি বিশেষ আভিযানিক দল তথ্য প্রযুক্তির সহয়তায় ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার কিশোর রায় এর নেতৃত্বে পাবনা জেলার সদর থানার পয়দা গ্রাম থেকে পাবনা জেলার আটঘরিয়া থানায় মামলা নং- ০১, তারিখ ১১/০৮/২০২১ খ্রিঃ, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী ২০০৩) এর ৭/৩০/৯/(১); এজাহারে নামীয় ধর্ষনকারী পুত্র ও তার পিতাকে গ্রেফতার করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, উক্ত মামলার বাদীর কন্যা নবম শ্রেনীতে পড়ে। স্কুলে যাতাযাতের সময় এলাকার মোঃ আশরাফুল আলম (২২) তার কন্যাকে বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে উত্যক্ত করত ও কু-প্রস্তাব দিত।

গত ৩ আগস্ট ২০২১ তারিখে সকাল অনুমান সাড়ে ৮টার সময় উক্ত মামলার বাদীর কন্যা কোচিং সেন্টারে প্রাইভেট পড়া শেষে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে ফাকা জায়গায় উক্ত ভিকটিম পৌছালে মামলার ১ নং আসামী মোঃ আশরাফুল আলম (২২) উক্ত কন্যাকে অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে জোর পূর্বক একাধিকবার ধর্ষন করে।

পরে এই ঘটনা অন্য কাউকে বললে সে ও তার পরিবারের লোকজনের বড় ধরণের ক্ষতি করবে এই বলে হুমকি দেয়।

এই ঘটনার প্রেক্ষিতে পাবনা জেলার আটঘরিয়া থানায় একটি মামলা রুজু করেন কন্যার মা।

আরও পড়ুনঃ পাবনার ভাঙ্গুড়ায় চাচিকে ধর্ষণ চেষ্টায় ভাতিজা আটক

একই ধরনের খবর

মন্তব্য করুন