পাবনার আটঘরিয়ায় খোলাবাজারে ওএমএস চাল ও আটা বিতরণ

আটঘরিয়া(পাবনা) প্রতিনিধিঃ “শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদেশ” এই প্রতিপাদ্যকে ধারন করে করোনা ভাইরাসের চলমান সংক্রমনের কারণে আরোপিত বিধিনিষেধের ফলে ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের মানুষেকে সহায়তা প্রদানের নিমিত্তে ওএমএস এর বিশেষ কার্যক্রম পরিচালনার জন্য খোলাবাজারে চাল ও আটা (গম) বিশেষ বরাদ্দ প্রদান করা হয়েছে।

রবিবার ২৫ জুলাই থেকে ৭ আগস্ট/২১ ইং তারিখ পর্যন্ত ব্যতিত মোট ১২দিন পর্যন্ত ওএমএস এর বিশেষ কার্যক্রমের আওতায় চাল ও আটা বিক্রয়ের অনুমোদন দেওয়া হয়েছে।

রবিবার ২৫ জুলাই খোলাবাজারে চাল ও আটা বিক্রয় উদ্বোধন করেন আটঘরিয়া উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ও সদস্য সচিব উপজেলা ওএমএস কমিটির মামুন এ-কাইয়ুম। এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর নিরোদ কর্মকার নিরু, কাউন্সিলর গোলাম সরোয়ার, কাউন্সিলর মোফাজ্জাল হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক প্রমূখ।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মামুন এ-কায়ুম জানান, আটঘরিয়া পৌরসভায় মোট তিনজন ওএমএস ডিলার খোলা বাজারে চাল ও আটা বিক্রয় করবেন। দেবোত্তর বাজারে মমতাজ উদ্দিন, আটঘরিয়া বাজারে মনোরঞ্জন কুমার কর্মকার, জালালের ঢালে নিজাম উদ্দিন সরদার।

চাল প্রতি কেজি ৩০ টাকা, আটা প্রতি কেজি ১৮ টাকা করে মাথা পিছু সবোর্চ্চ ৫ কেজি করে কিনতে পারবেন।

তিনি আরও জানান- শনি, রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহষ্পতিবার সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত খোলাবাজারে চাল ও আটা বিক্রয় করা হবে।

আরও পড়ুনঃ পাবনার আটঘরিয়ার মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ।

একই ধরনের খবর

মন্তব্য করুন