পাবনার ঈশ্বরদীতে বঙ্গবন্ধুর ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেছে ঈশ্বরদী প্রশাসনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

মুক্তিযোদ্ধা সংসদে জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা প্রশাসন, পুশিশ বিভাগ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ হতে ১৫ আগস্ট বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পুষ্পস্তবক অর্পণ+ishurdi police

এসময় প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ নূরুজ্জামান বিশ্বাস।

সকাল সাড়ে নয়টায় সরকারের কেবিনেট ডিভিশনের পক্ষ হতে উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কাযেসের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক অর্পণ+ishurdi

ঈশ্বরদী উপজেলা পরিষদের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব  নায়েব আলী বিশ্বাস। এসময় ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান ও আতিয়া ফেরদৌস কাকলি উপস্থিত ছিলেন।

পৌর মেয়র ইসাহক আলী মালিথার নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় প্যানেল মেয়র আবুল হাসেমসহ অন্যান্য কাউন্সিলর ও পৌর কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক অর্পণ+ihurdi meyor

পুলিশ বিভাগের ঈশ্বরদী থানা, হাইওয়ে পুলিশ ও লক্ষীকুন্ডা নৌ পুলিশের পক্ষ হতে পৃথক পৃথক পুষ্পস্তবক অর্পণ করা হয়। ঈশ্বরদী থানার পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর, অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ, ওসি (তদন্ত) হাদিউল ইসলাম, বিএসবির প্রধান পরিদর্শক পারভেজসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা।

মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না, আমিনুর রহমান দাদু, আকরাম হোসেন, নজরুল ইসলাম, আলাউদ্দিন প্রমূখ।

এসময় আমরা মুক্তিযোদ্ধা সন্তান এর পক্ষ হতে মিলনের নেতৃত্বে পুস্পস্তবক অর্পণ করা হয়েছে।

আরও পড়ুনঃ আগষ্টের দুঃসহ স্মৃতি আজও তাড়িয়ে বেড়ায়

একই ধরনের খবর

মন্তব্য করুন