পাবনার ঈশ্বরদীতে বিপুল পরিমাণ গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বার্তাকক্ষঃ পাবনা জেলার ঈশ্বরদী থেকে বিপুল পরিমাণ গাঁজা, মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১টি ট্রাক ও ভারতীয় রুপি সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, লালমনিরহাট জেলার সদর থানার মস্তফি গ্রামের মোঃ আঃ সাত্তার এর ছেলে মোঃ মমিদুল হাসান(৩৫) ও হাতিবান্ধা থানার মধ্যগড্ডিমারী গ্রামের মোঃ সিরাজুল ইসলাম এর ছেলে মোঃ সোহেল(২৫)।

সোমবার ২২ নভেম্বর র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিটিতে বলা হয়, সোমবার ২২ নভেম্বর রাত পৌনে ৪টার সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল পাবনা জেলার ঈশ্বরদী থানার সরইকান্দি কারিগর পাড়ায় এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

এসময় তাদের নিকট থেকে ২২ কেজি ৭০০ গ্রাম গাঁজা, মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন, নগদ ১৩০ ভারতীয় রুপি এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১টি ট্রাক জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পাবনা ও সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে র‍্যাব-১২ জানান।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জ সদরে ইয়াবাসহ আটক ০১

একই ধরনের খবর

মন্তব্য করুন