পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় আহত ২

নিজেস্ব প্রতিনিধিঃ পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ২ জন আহত হয়েছেন। শনিবার ৬ নভেম্বর রাত সাড়ে ১০ টার দিকে ঈশ্বরদী-পাবনা সড়কের ভবানীপুর এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, ঈশ্বরদীতে উপজেলার ভাড়ইমারী এলাকার আলহাজ্ব মোঃ নবীর উদ্দিনের ছেলে মোঃ আইনুল হক এবং এই প্রতিবেদনটি লেখা পর্যন্ত অপর আহত বৃদ্ধের নাম ঠিকানা জানা যায়নি।

ঘটনা সূত্রে জানা যায়, পাবনা থেকে একটি সিএনজি গার্মেন্টস পন্য বোঝাই করে ঈশ্বরদীতে আসার পথে ভবানীপুর এলাকায় এসে চালক তার গাড়ীর নিয়ন্ত্রন হারিয়ে ফেললে পথচারী এক বৃদ্ধকে চাপা দিলে ঘটনা স্থলেই সিএনজি উল্টে যায়। এ সময় গাড়ীতে থাকা একমাত্র যাত্রীসহ পথচারী মারাত্বক ভাবে আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে কালিকাপুর বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থার অবনতি দেখলে তারা দ্রুত ঈশ্বরদী ফায়ার সার্ভিস কে খবর দেন।

পরে খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে আসেন।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসার পর আহতদের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্বজনরা মোঃ আইনুল হক কে রাজশাহীতে নিলেও বৃদ্ধের নাম পরিচয় না জানায় তিনি ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে। তবে তিনি আশংকা মুক্ত নয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ শামীম।

দুর্ঘটনায় কবলিত সিএনজি টি হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। কিন্তু সিএনজি’র চালক পালিয়ে গেছে বলে জানা যায়।

<>আরও পড়ুনঃ পাবনার সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত

একই ধরনের খবর

মন্তব্য করুন