পাবনার চাটমোহরের বাসস্ট্যান্ড এলাকার শামস্ প্লাজায় হামদর্দ-এর ২৭২তম চিকিৎসা ও বিক্রয় কেন্দ্রের উদ্বোধন

পাবনার চাটমোহরের বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত শামস্ প্লাজায় হামদর্দ এর ২৭২ তম চিকিৎসা ও বিক্রয় কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠান।

চাটমোহর প্রতিনিধি
প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ন, ৮ জুন ২০২২

বুধবার (৮ জুন) বিকালে পাবনার চাটমোহরের বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত শামস্ প্লাজায় হামদর্দ এর ২৭২ তম চিকিৎসা ও বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানের পূর্বে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত আলোচনা সভা। এ আলোচনা সভায় হামদর্দ এর সহকারী ব্যবস্থাপক মাহফুজুল হক খাঁন, উপ-পরিচালক সেলস মোখলেছুর রহমান, ম্যানেজার সেলস রাজশাহী আব্দুস সালাম, চাটমোহর প্রেসক্লাবের আহবায়ক কমিটির সদস্য ইকবাল কবীর রনজু, মেডিকেল অফিসার মিজানুর রহমান, জিল্লুর রহমান, পল্লী চিকিৎসক মীর জাহাঙ্গীর আলম, বি.সি.ডি.এস ভাঙ্গুড়ার সাধারণ সম্পাদক আব্দুল হামিদ প্রমুখ বক্তব্য রাখেন।

হামদর্দের উর্ধ্বতন কর্মকর্তাগণ ন্যাচারাল মেডিসিনের উপকারিতা, বিশ্ব জুড়ে এর গ্রহন যোগ্যতা, হামদর্দের গৌরবজ্জ্বল ইতিহাস, দেশব্যাপী স্বাস্থ্য সেবা বিস্তারে ও জনকল্যান মূলক কাজে হামদর্দের কর্মকান্ড তুলে ধরেন।

বাংলাদেশে ন্যাচারাল মেডিসিন চিকিৎসার উন্নতি ও বিস্তারে এবং বাংলাদেশে হামদর্দকে অনন্য উচ্চতায় পৌছে দেওয়ার নেপথ্য কারিগর হামদর্দ বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ড. হাকীম মোঃ ইউসুফ হারুন ভুইয়ার ত্যাগের কথা ও স্মরণ করেন তারা। অতিথি বৃন্দ ও এলাকাবাসী হামদর্দের পথ চলায় পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। আলোচনাসভা শেষে অতিথি বৃন্দ ফিতা কেটে চাটমোহর চিকিৎসা ও বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন।

 


 আরও পড়ুনঃ

 আরও পড়ুনঃ

একই ধরনের খবর

মন্তব্য করুন