পাবনার চাটমোহরের বিভিন্নস্থানে পাড়া মহল্লায় বাঁশ দিয়ে লকডাউন

চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ নভেল করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে পাবনার চাটমোহর উপজেলায় বিভিন্ন গ্রামের পাড়া এলাকার প্রবেশ মুখে সড়কে বাঁশ দিয়ে লকডাউন ঘোষণা করা হয়েছে।

আজ (৮ই এপ্রিল বুধবার) সকালে সরেজমিন ঘুরে দেকা যায় আফ্রাতপাড়া ও নারিকেল পাড়া গ্রামের ”বোনাস মোটর সাইকেল শো’রুমের ”সামনের রাস্তায় এমন চিত্র। গ্রামে প্রবেশে পথের মূল সড়কে বাঁশ দিয়ে গ্রামের রাস্তায় যাতায়াতের পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে এবং বাঁশ লম্বা করে টাঙ্গিয়ে দেয়া হয়েছে।

গ্রামের কিছু সচেতন ব্যাক্তির সঙ্গে কথা বললে তারা জানায়, এই লকডাউন এর উদ্দেশ্য গ্রামে নতুন কোন অপরিচিত ব্যাক্তির আগমন রোধ করার পাশাপাশি যানবাহনের চলাচল বন্ধ করা এবং অপ্রয়োজনে জনসাধারণের ঘুরাফেরা বন্ধ করা।

জানতে চাইলে গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন তরুণ যুবকরা জানান, করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এতে গ্রামের মানুষের অবাধ চলাচল বন্ধ হবে। এছাড়াও বাহিরের বিভিন্ন জেলা শহর এলাকা থেকে আসা যান বাহন চলাচল বন্ধ হবে। নিজেরা সচেতন হলেই নভেল করোনা নামক ভাইরাস সংক্রমণ রোধ করা সম্ভব হবে বলে মনে করেন এলাকার সাধারন মানুষ।

একই ধরনের খবর

মন্তব্য করুন