পাবনার চাটমোহরে উপজেলা কৃষি অফিসের আয়োজনে সার ও বীজ বিতরন

চাটমোহর ও চলনবিল প্রতিনিধিঃ পাবনার চাটমোহর উপজেলা কৃষি অফিসের আয়োজনে ৫০০ টি কৃষক পরিবারকে বিনামুল্যে সার ও বীজ প্রদানের কার্যক্রম উদ্ভোদন করা হয়।

চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার জনাব সরকার মোহাম্মদ রায়হান মহোদয়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন চাটমোহর উপজেলা পরিষদের সুযোগ্য উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাষ্টার।

বিশেষ অতিথি হিসাবে যথাক্রমে উপস্হিত ছিলেন, চাটমোহর পৌর সভার আলোকিত মেয়র মহোদয় মির্জা রেজাউল করিম দুলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মহোদয় সাবেক ছাত্রনেতা মো: ইছাহক আলী মানিক, উপজেলা কৃষি পুনর্বাসন ও বাস্তবায়ন কমিটির সদস্য সচিব চাটমোহর উপজেলা কৃষি অফিসার জনাব এ এ মাসুম বিল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জনাব শামিম আহমেদ, চাটমোহর প্রেস ক্লাবের সভাপতি দৈনিক আমাদের বড়াল পত্রিকার সম্পাদক প্রকাশক মো: হেলালুর রহমান জুয়েল, রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক প্রেস ক্লাবের সহ সম্পাদক শেখ সালাউদ্দিন ফিরোজ, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো: আব্দুস সালাম, উপ সহকারী কৃষি কর্মকর্তা জনাব রবিউল করিম, সাঈদুর রহমান, সাঈদ, সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও কৃষক ভাইগন।

মথুরাপুর, হরিপুর, ছাইকোলা, ডিবিগ্রাম, ফৈলজানা, মুলগ্রাম, পার্শ্বডাঙ্গা, মোট ৭ টি ইউনিয়নে ৭০০ বিঘা জমিতে, ৩৫০০ কেজি বীজ, ১৪০০০কেজি ডিএপি সার ও ৭০০০ কেজি এমওপি সার পর্যায়ক্রমে বিতরন করা হবে। প্রতিজন কৃষক উপকরন পাবেন, উফশী আউস ধান বীজ ৫ কেজি, ডিএপি ২০ কেজি, এমওপি ১০ কেজি করে প্রদান করা হবে।

একই ধরনের খবর

মন্তব্য করুন