পাবনার চাটমোহরে ফেসবুক স্ট্যাটাসে The End লিখে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহরে ফেসবুক স্ট্যাটাসে The End লিখে মাফলার পেঁচিয়ে ফাঁস দিয়ে শুভ দাস (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (০৭ ডিসেম্বর) সন্ধ্যা  ৬টার দিকে পৌর শহরের নতুনবাজার কালীসাগরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। শুভ দাস ওই এলাকার সুব্রত দাসের ছেলে। চলতি বছর চাটমোহর সরকারি কলেজের থেকে শুভর এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল।

জানা গেছে, মঙ্গলবার বিকালে শুভর বাবা নিজ কর্মস্থলে এবং মা শুভ্রা দাস বাড়ির পাশে বাজারে কেনাকাটা করতে যান। সন্ধ্যার পর শুভর মোবাইলে তার বাবা কল করে কোনো সাড়া না পেয়ে বাড়িতে এসে দেখেন বাইরের গেট বন্ধ। এর মধ্যে বাজার থেকে ফেরেন শুভর মা।

অনেক ডাকাডাকি করে ছেলের সাড়া শব্দ না পেয়ে মই বেয়ে বাড়ির ভেতরে প্রবেশ করেন বাবা সুব্রত দাস। এ সময় ঘরের আড়ার সঙ্গে ছেলেকে মাফলার পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুভকে মৃত ঘোষণা করেন।

সরেজমিন গিয়ে পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, জনৈক এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল শুভর। সম্প্রতি তাদের দুজনের মধ্যে মনোমালিন্য হয়।

এ নিয়ে গত ২৭ নভেম্বর (শনিবার) ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায় শুভ। পরে তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়ার পর সুস্থ হয়।

এদিকে মৃত্যুর ঘণ্টাখানেক আগে শুভ তার নিজের ফেসবুক প্রোফাইলে বেশ কয়েকটি ছবি ও হিন্দি সিনেমার ভিডিও (আংশিক) পোস্ট দেন। এর মধ্যে সর্বশেষ সে তার প্রোফাইল পিকচারটি পরিবর্তন করে। শুভ সেখানে লেখেন-The End।

আরও পড়ুনঃ পাবনার আটঘরিয়াতে র‌্যাব কর্তৃক সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

একই ধরনের খবর

মন্তব্য করুন