পাবনার নির্যাতিতা মুন্নী উদ্ধার বাড়ি থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের কুমারগাড়া গ্রামের লুৎফর রহমান লুডুর ছেলে মোঃ জনি হোসেন প্রতিনিয়ত তার স্ত্রী মুন্নীর উপর নির্যাতন চালায়। 

আজও মুন্নীর উপর নির্যাতন চালায় এবং লম্বা তলোয়ার সাদৃশ্য অস্ত্র গলায় তাক করে ধরে। এক পর্যায়ে গোপনে মুন্নী তার বাবাকে বিষয়টি জানায়।

মুন্নীর বাবা আত্মীয় – স্বজন নিয়ে মুন্নীর খোঁজ নিতে এলে জনি ধারালো অস্ত্র নিয়ে তাদেরকে হত্যার হুমকীসহ আক্রমনের হুমকী দেয়। এমতাবস্থায় সন্তান ফেলে কোন এক ফাঁকে বাড়ি থেকে পালিয়ে তার বাবার কাছে চলে আসে মুন্নী।

অপরদিকে পুলিশ উপস্থিতি টের পেয়ে জনি পালিয়ে যায়। পুলিশ মুন্নীকে সাথে নিয়ে বাড়ি তল্লাসী চালিয়ে তলোয়ার,চাপাতি,ছুরি,রামদা, হাসিয়াসহ বিভিন্ন অস্ত্র (দেশিয়)উদ্ধার করে।মুন্নী চিকিৎসাধীন অবস্হায় আছেন।

মুন্নীর বাবা আবুবক্কার বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন।পুলিশ আসামী ধরার চেষ্টা চালাচ্ছেন। আসামী আগেও ৪/৫ টা বিয়ে করেছিল এবং তাদেরকে নির্যাতন চালাতো।

জনি এমন কোন অপরাধ নাই যে সে করে নাই। বিভিন্ন ব্যক্তি ও মুন্নীর আত্মীয় স্বজনের সাথে যোগাযোগ করে নানা অভিযোগ পাওয়া যাচ্ছে। তবে পরে বিস্তারিত জানা যাবে।

আবারো আক্রমন করতে পারে বলে মুন্নীর বাবা মুন্নীকে নিয়ে আতংকে এবং নিরাপত্তাহীনতায় রয়েছেন।

আরও পরুনঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে শিশু ধর্ষন মামলার ৯ দিন পর ধর্ষক গ্রেপ্তার

একই ধরনের খবর

মন্তব্য করুন