পাবনার ফরিদপুরে পদ্মা যমুনা সেতুর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

ফরিদপুর (পাবনা) প্রতিনিধিঃ গতকাল সোমবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত বাঘাবাাড়ী থেকে চাটমোহর পর্যন্ত এক বিরাট মানববন্ধন আরিচা থেকে কাজিরহট দৌলদিয়া সংযোগকারী পদ্মা যমুনা সেতু নির্মাণের দাবিতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন কর্মসুচীতে উপজেলার বিভিন্ন সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান নাগডেমরা উচ্চ বিদ্যালয়, ডেমরা সপ্রাবি, ডেমরা হাজি জয়েনউল্লাহ উচ্চ বিদ্যালয়, আররাফী বিদ্যালয়, সুফিয়া আহম্মেদ ক্যাডেট একাডেমী, পল্লী পাঠাগার, আলহাজ শামসুর রহমান মডেল কলেজ, ডেমরা কে.টি মাদরাসা, কালীয়ানী সপ্রাবি, চকচকিয়া সপ্রাবি, গোপাল সপ্রাবি, কাশিপুর সপ্রাবি, রাউৎনাগধাপাড়া সপ্রাবি, ফরিদপুর বিএম কলেজ, পৌর মহিলা কলেজ, ইয়াছিন ডিগ্রী কলেজ, সরকারি সিবিপি উচ্চ বিদ্যালয়, বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়, মডেল সপ্রাবি, রেসিডেন্সিয়াল বিদ্যালয়, কে,এম মেমোরিয়াল বিদ্যালয়, থানাপাড়া নেছড়াপারা সপ্রাবি,সাভার সপ্রাবি, নেছড়াপাড়া সপ্রাবি জন প্রতিনিধি, গোলাকাটা মাজাট সপ্রাবি, বেড়হাউলিয়া সপ্রাবি, বেড়হাউলিয়া দাখিল মাদরাসা, ফরিদপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, বর্ণমালা একাডেমী, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম কুদ্দুস, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন পারভীন মুক্তি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: খলিলুর রহমান সরকার, ডেমরা ইউপি চেয়ারম্যান মো: মাহফুজুর রহমান, পুঙ্গলী ইউপি চেয়ারম্যান আমিনুর ইসলাম মুকুল, বিএলবাড়ী ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, বনওয়ারীনগর ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, ফরিদপুর ইউপি চেয়ারম্যান সরওয়ার হোসেন, বণিক সমিতির সভাপতি হাসান আলী বিএসসি, আওয়ামীলীগ নেতা আব্দুল হালিম, ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম মুরাদ, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ রুমন প্রমুখসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সুশিল সমাজ, শিক্ষক, সাংবাদিক, উপজেলা চেয়ারম্যানসহ তার পারিষদবর্গ, মেয়র ও তার পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী অংশ গ্রহণ করেন।

উপজেলা চেয়ারম্যান মো: গোলাম হোসেন ও মেয়র কামরুজ্জামান মাজেদ মানব বন্ধন কর্মসুচিতে অংশ গ্রহণ করে বলেন এই সেতু নির্মিত হলে ঢাকার সাথে পাবনার দুরত্ব সড়ক পথে প্রায় ৮১ কিলোমিটার কমে যাবে। এই সেতু নির্মাণ না হওয়ার কারণে পাবনার সকল উন্নয়ন বন্ধ হয়ে আছে। পাবনার উন্নয়ন ফোরামের আহবানে পাবনা জেলার অন্যন্যা উপজেলার মতো ফরিদপুর উপজেলাবাসী এই মানববন্ধন পালন করেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন