পাবনার বিশিষ্ট আবাসিক হোটেল ব্যবসায়ী গোলজারের ইন্তেকাল

পাবনা প্রতিনিধিঃ পাবনা শহরের শালগাড়ীয়া নিবাসী মৃত লোকমান হোসেনের ছেলে বিশিষ্ট আবাসিক হোটেল ব্যবসায়ী পাবনা বড় বাজার হাজী মহসীন সড়কের লোকমানীয়া আবাসিক হোটেলের মালিক আলহাজ্ব হাসানুজ্জামান গোলজার গত ২৮ জুলাই বুধবার ভোর ৬ টার সময় ঢাকা একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন ” ইন্না নিল্লাহে ওয়া ইন্না ইলাহির রাজিউন”।

মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬২ বৎসর, তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, ভাই, বোন আত্মীয়-স্বজন, বন্ধু, সহপাঠি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

৭ ভাই, ৫ বোন, ভাইদের মধ্যে তিনি ছিলেন ৪র্থ। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে, আত্মীয়-স্বজন, বন্ধু, প্রতিবেশীরা তার বাড়ীতে ভীড় জমায়।

হাসানুজ্জামান গোলজার অনেক বছর ধরে পাবনা আবাসিক হোটেল মালিক সমিতির সভাপতির দায়িত্ব পালক করে আসছিলেন, তার প্রতিষ্ঠিত সাফিয়া ল্যাবরেটরীজ (ইউনানী) লিমিটেডের চেয়ারম্যান ও মধ্য শালগাড়ীয়া মহল্লার আহলে হাদীস সমাজের সভাপতি ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায় গত ৬ জুলাই অসুস্থ হলে তাকে ঢাকা গ্রীন লাইফ হাসপাতাল ভর্তি করে, ১১ জুলাই শনিবার করোনা পজেটিভ ধরা পরলে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয় সেখানেই সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

বুধবার বাদ আছর শালগাড়ীয়া মালিগোলি স্কুল মাঠে নামাজে জানাযা শেষে শালগাড়ীয়া গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

তার মৃত্যুতে দৈনিক স্বতঃকণ্ঠের সম্পাদক নুরুদ্দিন শফি এবং পুরো স্বতঃকণ্ঠ পরিবার শোকাহত।

শোকসম্পপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, পৌর মেয়র শরিফ উদ্দীন প্রধান, ৭ তাঁরা মৎস্য প্রসেসিং এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব ইমদাদ হোসেন মধু, শফিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব শফিকুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব আব্দুল হান্নান, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নুর উদ্দিন বাবলু, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রকিব হাসান টিপু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুমন প্রমূখ।

আরও পড়ুনঃ পাবনার সাঁথিয়ায় ছিনতাইকারী আটক

একই ধরনের খবর

মন্তব্য করুন