পাবনার ভাঙ্গুড়াতে রিপোর্টার্স ইউনিটির যৌথ উদ্যোগে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

ভাঙ্গুড়া(পাবনা) প্রতিনিধিঃ  পাবনার ভাঙ্গুড়া পৌর এলাকাসহ উপজেলার বিভন্ন ইউনিয়নের বাজারে ও নৌঘাটে করোনা সংক্রমন রোধে জনসচেতনতায় মাক্স, হ্যান্ডস্যানিটাইজার ও সাবান বিতরণ করা হয়।

বুধবার(১১ আগস্ট) দিন ব্যাপি পাবনাতে ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটি ও উপজেলা রিপোর্টার্স ইউনিটির যৌথ আয়োজনে করোনাকালে স্বোচ্ছা সেবামূলক এই কার্য্যাক্রম পালন করা হয়।

কর্মসূচীতে উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিকাশ চন্দ চন্দ, ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ময়নুল হকের পরিচলনায় পৌরসদরের বাজার, বকুলতলা চত্বর এ কর্মসূচির উদ্বোধন করেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল।

এসময় উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদ সদস্য গুলশাহানারা পারভীন লিপি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, ভাঙ্গুড়া থানার
উপসহকারি পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন, এস. আই সোহেল রানা,

ভাঙ্গুড়ড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী কে,এম হানিফ বাবলু, উপজেলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও আমাদের সময় এর ভাঙ্গুড়া প্রতিনিধি প্রভাষক আব্দুর রহিম,

ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির সাংগঠিক সম্পাদক আব্দুল আজিজ সহ গণমাধ্যম কর্মীবৃন্দ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ। পরে দিনব্যাপি উপজেলার বিভিন্ন দিলপাশার ও খানমরিচ ইউনিয়নের জনবহুল স্থানসমূহে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করা হয়।

আরও পরুনঃ ফেসবুক সেটিংসে যেসব পরিবর্তন এলো

একই ধরনের খবর

মন্তব্য করুন