পাবনার ভাঙ্গুড়ার কাঁচা রাস্তার এইচ বি বি করণ কাজের উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ পাবনার ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের রূপসী বাঁধ বাজার- রূপসী খেয়াঘাট অভিমূখি জনগুরুত্বপূর্ণ এ রাস্তার কবির খন্দোকার ‘স’ মিলের স্পট থেকে রূপসী উচ্চ বিদ্যালয় পর্যন্ত কাঁচা রাস্তার এইচ বি বি করণ কাজের উদ্বোধন ও মতবিনিময় করেন ভাঙ্গুড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা গোলাম হাসনাইন রাসেল।

এ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে মতবিনিময়ে অংশগ্রহন করেন, ভাঙ্গুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম, অষ্টমনিষা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুলতানা জাহান বকুল, সংশ্লিষ্ট উন্নয় কাজের প্রকল্প আহবায়ক ও ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আব্দুল মজিদ।

এলাকার সূধি সমাজের মধ্যে উপস্থিত ছিলেন, আব্দুল মান্নান মাস্টার , আয়নাল হাজী , আব্দুর রহিম সরকার, ডাঃ মোঃ সিরাজুল ইসলাম প্রমূখ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ২০২০-২০২১ খ্রিঃ অর্থ বছরের এল জি এস পি এর আওতায় রূপসী বাঁধ বাজার-রূপসী খেয়াঘাট অভিমূখে সড়কের “কবির হোসেন খন্দোকারের ‘স’ মিল থেকে রূপসী উচ্চ বিদ্যালয় পর্যন্ত আড়াই শত ফুট দৈর্ঘ এবং ৭ ফুট প্রস্থ বিশিষ্ট কাঁচা রাস্তার এইচ বি বি করণ উন্নয়ন করণের জন্য ৩ লাখ টাকার বরাদ্ধ দেয় হয়েছে।

রূপসী সরকারী প্রথমিক বিদ্যালয়ের পধান শিক্ষক মোঃ দৌলত হোসেন খন্দোকার জনান, এ কাঁচা রাস্তাটি এইচ বি বি করণ অর্থাৎ অর্ধ পাকায় উন্নয় হলে এলাকাবাসী, প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় গামী শত শত শিক্ষার্থীরা বৃষ্টির মৌসুম সহ সারা বছর সচ্ছন্দে চলাচল করতে পারবে।

আরও পড়ুনঃ পাবনার চাটমোহরে অনলাইন জুয়াড়ি চক্রের ৩ সদস্য গ্রেফতার

একই ধরনের খবর

মন্তব্য করুন