পাবনার ভাঙ্গুড়ায় করোনার সহায়তায় অক্সিজেনের প্রদান করেছেন ইঞ্জিনিয়ার আব্দুল আলীম

ভাঙ্গুড়ায় প্রতিনিধিঃ ভাঙ্গুড়ায় করোনা রোগীদের সহায়তায় অক্সিজেনের ভালবাসার জন্য পাবনার ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয়উপকমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল আলীম।

ইঞ্জিনিয়ার্স ইন্সিটিউশন বাংলাদেশ-ম্যাক্স গ্রুপ এর যৌথ উদ্যোগে গতকাল সোমবার দুপুরে পাবনার ভাঙ্গুড়ায়  আনুষ্ঠানিক ভাবে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ হালিমা খানম এর নিকট অক্সিজেন সিলিন্ডার গুলি হস্তান্তর করেন।

এ উপলক্ষ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো লোকমান হোসেন,বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল আলীম,

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ হালিমা খানম,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান। এসময় ইঞ্জিনিয়ার আব্দুল আলীম , সিলিন্ডার গুলি শেষ হলে পুনরায় রিফিল করে দেওয়ার ঘোষনা দেন।

বক্তারা সকলকেই করোনা ভাইরাস বিস্তার রোধে সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপের প্রশংসা করে সকলকে নিজ নিজ অবস্থান থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহব্বান জনান।

এর আগে ‘৭৫ এর ১৫ই আগস্টে ঘাতকের নির্মম বুলেটে আঘতে শাহাদৎ বরণকারী বঙ্গবন্ধুসহ তাঁদের পরিবারের সকল সদস্যদের আত্মার শান্তি কামনা ১ মিনিট নিরবতা পালন করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বাস্থ কমপ্লেক্সের চিকিৎসক,উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাজ্জাদের রহমান তারেকসহ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালন করেন সাবেক ছাত্রনেতা মোকলেছুর রহমান সাইদ।

আরও পরুনঃ  নাটোরের বড়াইগ্রামে শিশু ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত আটক 

একই ধরনের খবর

মন্তব্য করুন