পাবনার ভাঙ্গুড়ায় কোভিড-১৯ টিকার ফ্রি নিবন্ধন সহায়তা কর্মসূচির উদ্বোধন

স্টাফ রিপোটারঃ পাবনার ভাঙ্গুড়া পৌরসভায় কোভিড-১৯ টিকার বিনামূল্যে নিবন্ধন সহায়তা কার্যক্রম শুরু করেছে।

ভাঙ্গুড়া পৌর সভার ৯টি ওয়ার্ডের মধ্যে ৬টি গুরুত্ব স্থানে মঙ্গলবার ২৭ জুলাই থেকে ওই বিনামূল্যে টিকা কার্যক্রমের নিবন্ধন কর্মসূচির উদ্বোধন করেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল।

এ সময় উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র বরাত আলী, কাউন্সিলর ইমরান হাসান, শহিদুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি হেলাল উদ্দিন খান, পৌর সভার কর্মচারি শহিদুল ইসলাম, কান্সিলর বৃন্দ, গণমাধ্যম কর্মিবৃন্দ সহ সুধীবৃন্দ।

পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল, বর্তমান চলমান কঠোর লকডাউনের কারণে শহর ও উপশহরের বাজারের বিভিন্ন অনলাইন সেবাদান কারী প্রতিষ্ঠান গুলোও একেবারে বন্ধ রয়েছে। তাছাড়া একেক জনের নিবন্ধন করতেও ২০টাকা থেকে ৫০ টাকা পর্যন্ত ফ্রি লাগছে।

এ অবস্থায় অনেক অসহায় দরিদ্র মানুষজন টাকার অভারে কোভিড-১৯ এর টিকার অনলাইন নিবন্ধন করা থেকে বিরত রয়েছে। তাই সার্বিক দিগ বিবেচনায় নিয়ে ভাঙ্গুড়া পৌর সভার ব্যবস্থাপনা থেকে এলাকার লোকজন কে টিকা গ্রহণের জন্য সচেতন করা হচ্ছে।

সেই সঙ্গে ভাঙ্গুড়া পৌর সভার ভাঙ্গুড়া বাজার রেলচত্বর, দক্ষিণমেন্দা কালীবাজার, কলেজ পাড়া মোড় বাজার, বড়ালব্রীজ স্টেশন বাজার, শরৎনগর বাজার, ভাঙ্গুড়া বাসস্ট্যান্ড এলাকায় স্থাপিত ৬টি বুথ থেকে তাদের টিকার বিনামূল্যে নিবন্ধন করে দেয়ার ব্যবস্থা নিয়েছি।

আরও পড়ুনঃ সরকারী কর্মচারীদের কঠোর সতর্কবাণী দিলন- প্রধানমন্ত্রী

একই ধরনের খবর

মন্তব্য করুন